নিজস্ব প্রতিবেদক

১০ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৩৮

দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা

দ্বিতীয়বারের মতো মাহমারি করোনাভাইরাসে আক্রান্ত হলেন সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা । ৯ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাতে তার করোনাভাইরাস শনাক্তকরণ পরীক্ষার ফল পজিটিভ আসে। এর আগে তিনি গত সোমবার করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। বর্তমানে তিনি নগরের মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি রয়েছেন।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে সিলেটটুডে টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেন সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ দপ্তরের কর্মকর্তা আবদুল আলিম শাহ।

এদিকে ডা. জাহিদুল ইসলাম সিলেটে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হওয়া প্রথম ব্যক্তি।

আবদুল আলিম শাহ জানান, গত কয়েকদিন থেকে শরীরে কিছু করোনার উপসর্গ থাকায় নমুনা পরীক্ষার জন্য গত সোমবার নমুনা প্রদান করেন তিনি। এর পরদিন গতকাল সন্ধ্যায় তিনি জানতে পারেন তার দ্বিতীয় বারের মতো করোনা পজিটিভ হয়েছে।

বর্তমানে তার অবস্থা স্থিতিশীল আছে জানিয়ে তিনি বলেন, তিনি পরিবারের সদস্যদের সুরক্ষা দিতে ও আইসোলেশন পালনের জন্য নগরের মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রসঙ্গত, গত বছরের ২৪ জুলাই সিলেট সিটির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা কোভিড-১৯-এ আক্রান্ত হন। সে সময় জাহিদুল ইসলাম, তার বাবা নজরুল ইসলাম, মা (৭৫) ও স্ত্রী (৪৫) পজিটিভ শনাক্ত হন। জাহিদুল ইসলামের বাবা নজরুল ইসলাম  শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশেন সেন্টারে ২১ দিন চিকিৎসাধীন থাকার পর মারা যান।

আপনার মন্তব্য

আলোচিত