মৌলভীবাজার ও শ্রীমঙ্গল প্রতিনিধি

০৩ জুন, ২০২১ ১৩:২৮

চাঁপাইনবাবগঞ্জ থেকে মৌলভীবাজারে আসা ৩১ জনের করোনা শনাক্ত

চাঁপাইনবাবগঞ্জে চলমান বিশেষ লকডাউনের মধ্যে সেখান থেকে মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে আসা ৩১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে গতকাল মৌলভীবাজার জেলায় ৬৯ জনের নমুনা পরীক্ষায় ১৭ জন ও ২৯ মে ৩৪ জনের করোনা পরীক্ষায় ১৪ জনের রিপোর্ট পজিটিভ আসে।

বৃহস্পতিবার (৩ জুন) জেলা সিভিল সার্জন কার্যালয় এই তথ্য নিশ্চিত করেছেন। জানা যায়, চাঁপাইনবাবগঞ্জের ৭১ জন প্লাস্টিক ফেরিওয়ালা জেলা সদরের বড়কাপন ও গুজারাই এলাকায় অবস্থান করছেন। এই দুই এলাকার পাঁচটি কলোনিতে গিয়ে পাওয়া যায় ৬৯ জনকে।

সোমবার (৩১ মে) সকালে এসব এলাকা লকডাউন করে তাদের নমুনা সংগ্রহ করেন স্বাস্থ্যকর্মীরা। পরে তাদের মধ্যে ১৭ জনের করোনা নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে

এর আগে ২৯ মে চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা শ্রীমঙ্গলের সিন্দুরখান এলাকায় একটি কলোনিতে গিয়ে ৩৪ জনের করোনা পরীক্ষা করালে তাদের মধ্যে ১৪ জনের রিপোর্ট পজিটিভ আসে। তাদের দেওয়া তথ্যে জানা যায়, জেলা সদরের বড়কাপন ও গুজারাই এলাকায় তাদের সঙ্গে আসা আরও ৭১ জন অবস্থান করছেন।

জেলা সিভিল সার্জন চৌধুরী জালালউদ্দিন মোর্শেদ জানান, ৭১ জনের মধ্য ২ জন চাঁপাইনবাবগঞ্জের নন। তাদের নমুনা পরীক্ষা করা হয়নি। গুজারাই এলাকায় ৬ জনের রিপোর্টে নেগেটিভ এসেছে। বড়কাপন এলাকার ১৭ জনের পজিটিভ এসেছে। তাদের হাসপাতাল করোনা ইউনিটে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত