জগন্নাথপুর প্রতিনিধি

০৭ জুলাই, ২০২১ ২০:৩২

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনা আক্রান্ত

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা সায়খুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৭ জুলাই) তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে ভর্তি করা হয়। সায়খুল ইসলাম জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের বাসিন্দা।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, করোনা মহামারীর শুরু থেকে চিকিৎসক সায়খুল ইসলাম জনসাধারণকে চিকিৎসা প্রদান করে আসছেন। গত ৪ জুলাই তার করোনা উপসর্গ দেখা দিলে তিনি নমুনা দেন। পরে ৫ জুলাই তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। আজ বুধবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে ভর্তি করা হয়।

আক্রান্ত সায়খুল ইসলামের বাবা জিয়াউল হক জানান, করোনা সনাক্ত হওয়ার পর হঠাৎ করে শারীরিক অবস্থার কিছু টা অবনতি হলে তাকে শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে ভর্তি করা হয়। তবে বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে রয়েছে।

উল্লেখ্য, জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর আবাসিক চিকিৎসক সায়খুল ইসলাম করোনাকালে জনসাধারণকে চিকিৎসা দিতে গিয়ে আক্রান্ত হয়েছেন।

 

আপনার মন্তব্য

আলোচিত