জগন্নাথপুর প্রতিনিধি

০৯ আগস্ট, ২০২১ ২৩:০৫

জগন্নাথপুরে একদিনে করোনা ও উপসর্গে তিনজনের মৃত্যু

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় করোনা ও করোনা উপসর্গ নিয়ে একদিনে তিনজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। তাদের মধ্যে একজন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অন্য দুজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

সোমবার (৯ আগস্ট) বিকেলে পৃথক পৃথক ভাবে তাদের জানাজা শেষে নিজ নিজ বাড়িতে দাফন করা হয়। করোনা উপসর্গ নিয়ে অকালে চলে যাওয়ার ঘটনায় তাদের মৃত্যুতে এলাকায় শোকবিহ্বল অবস্থার সৃষ্টি হয়। স্বাস্থ্যবিধি উপেক্ষা করে শত শত মানুষ তাদের বাড়িতে ভিড় করেন।

এলাকাবাসী ও নিহতদের স্বজনরা জানান, উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী রইস মিয়া (৩৫) করোনা উপসর্গ নিয়ে শ্বাসকষ্টে সোমবার সকালে মারা যান। ভোরে মারা যান একই গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য সান্ডারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহীন আহমদের মা সৈয়দা আজিজুন নেছা পুতুল (৭০)। তিনি করোনা আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

অপরদিকে জগন্নাথপুর পৌর এলাকার বাড়ী জগন্নাথপুরের বাসিন্দা সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল করিম গেদনের মেয়ে নেহার বেগম (৩৭) করোনা উপসর্গ নিয়ে সোমবার মারা যান।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর বলেন, করোনা ও করোনা উপসর্গ নিয়ে এদের কেউ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেননি। শুনেছি একজন করোনা আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। অপর দুজন করোনা উপসর্গ থাকলেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেননি।

আপনার মন্তব্য

আলোচিত