সিলেটটুডে ডেস্ক

২৮ ডিসেম্বর, ২০১৮ ১১:৩৯

বিদেশি সাংবাদিকদের জন্য বিএনপির মিডিয়া সেল

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নিয়মিত সংবাদ পরিবেশন, ব্রিফিং ও তথ্য সরবরাহের জন্য বিদেশি সাংবাদিকদের জন্য পৃথক মিডিয়া সেন্টার গঠন করেছে বিএনপি। গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ভোটের দিন এই সেন্টার সক্রিয় হবে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিদেশি সাংবাদিকদের জন্য গঠিত টিমের প্রধান করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খান। অন্যরা হলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক নেতা শওকত মাহমুদ, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার এবং শায়রুল কবির খান।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খানের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, টিমের সদস্যরাই বিদেশি সাংবাদিকদের জন্য তথ্য প্রদানের কাজ করবেন। নির্বাচন সংক্রান্ত কোনো বিষয়ে এ কমিটির সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং ও বিশেষ মিডিয়া টিমের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, শুধু বিদেশি সাংবাদিকরাই নন, দেশের গণমাধ্যমের সঙ্গে এ বিষয়ে সার্বক্ষণিক যোগাযোগ থাকবে এবং দলের পক্ষ থেকে ব্রিফ করা হবে।

এদিকে, নির্বাচনের দিন বিএনপির নির্বাচনী কমিটির তত্ত্বাবধানে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে সার্বক্ষণিক ব্রিফ করা হবে। গুলশানের চেয়ারপারসন কার্যালয় থেকে করা হবে মনিটরিং। নয়াপল্টনে ব্রিফ করবেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আপনার মন্তব্য

আলোচিত