বড়লেখা প্রতিনিধি

২৮ ডিসেম্বর, ২০১৮ ২০:১১

বড়লেখায় ৩২ কেন্দ্রে নিরাপত্তা জোরদারের দাবি বিএনপি প্রার্থীর

মৌলভীবাজার-১ আসন

অনিয়ম হতে পারে আশঙ্কা করে মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনের বড়লেখা উপজেলার ৫৮ ভোট কেন্দ্রের মধ্যে ৩২ ভোট কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ চিহ্নিত করে এসব কেন্দ্রের নিরাপত্তা জোরদারের দাবি জানিয়েছেন বিএনপির প্রার্থী নাসির উদ্দিন আহমেদ মিঠু।

শুক্রবার (২৮ ডিসেম্বর) বিকেলে বড়লেখার সহকারী রিটার্নিং কর্মকর্তার মাধ্যমে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিতভাবে আবেদন করেছেন তিনি।

আবেদনে তিনি তার নেতাকর্মীদের ভয়ভীতি দেখিয়ে ভোট কেন্দ্রে প্রভাব বিস্তার করা এবং কেন্দ্র দখলপূর্বক ব্যালট পেপারে অন্যায়ভাবে সিল মারার মতো অবস্থার সৃষ্টি হতে পারে মর্মে আশঙ্কা প্রকাশের কথা উল্লেখ করেন।

ঝুঁকিপূর্ণ দাবি করা কেন্দ্রগুলো হচ্ছে- বড়লেখা ডিগ্রি কলেজ, পিসি মডেল উচ্চ বিদ্যালয়, ষাটমা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়, গাজিটেকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফকিরো বাজার উচ্চ বিদ্যালয়, সৎপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাসেরবাজার উচ্চ বিদ্যালয়, গুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর বাগিরপার প্রাথমিক বিদ্যালয়, দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, গল্লাসংগন সরকারি প্রাথমিক বিদ্যালয়, চান্দগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিজবাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাবিজুরীপার সরকারি প্রাথমিক বিদ্যালয়, সায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুড়াউল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঘোলষা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেছরিগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছোটলিখা দক্ষিণভাগ (ছিকামহল) প্রাথমিক বিদ্যালয়, গগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুটাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাকালুকি উচ্চ বিদ্যালয়, কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাঁঠালতলী উচ্চ বিদ্যালয়, দোহালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়, গাংকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাশেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আজিমগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিদ্দেক আলী উচ্চ বিদ্যালয়, কটালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বিএনপির প্রার্থী নাসির উদ্দিন আহমেদ মিঠুর পক্ষে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খান শুক্রবার বিকেলে বড়লেখা উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে এই আবেদনটি জমা দেন।

আবেদনের কপি প্রাপ্তির বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য শুক্রবার বিকেলে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহেল মাহমুদের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কল না ধরায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত