মৌলভীবাজার প্রতিনিধি

২৯ ডিসেম্বর, ২০১৮ ১৪:৫৫

নাসের রহমানের গাড়িতে হামলা

মৌলভীবাজার-৩ আসন

মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপির প্রার্থী এম নাসের রহমানের গাড়িতে ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা হামলা করছে বলে অভিযোগ করা হয়েছে।

শুক্রবার (২৮ ডিসেম্বর) রাতে মৌলভীবাজার পৌরসভার সামনে তার গাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নাসের রহমান বলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দসহ জাল ব্যালট পেপার পলিথিনে প্যাকেট করে পৌরসভায় ঢুকাচ্ছিলেন এমন খবর আসে আমার কাছে। বিষয়টি জেনে আমি সেখানে উপস্থিত হই। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পৌর মেয়র ফজলুর রহমান আমাকে এ ব্যাপারে কোন সদুত্তর দিতে পারেন নি। পরে আমি সেখান থেকে ফেরার সময় পৌরসভার সামনে আসলে তার গ্রুপের সন্ত্রাসী শিমুলের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা আমার গাড়িতে হামলা চালায়। এতে আমার ব্যক্তিগত গাড়ি ও সাবেক এমপি খালেদা রাব্বানীর ব্যক্তিগত গাড়ি ভাঙচুর করা হয়।

তিনি অভিযোগ করেন, নির্বাচনে পৌর এলাকায় জাল ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে তারা আগাম নকল ব্যালট এনে রেখেছে। ব্যাগে করে কি আনা হয়েছে জানতে চাইলে তারা নির্বাচনী পোস্টারের কথা বলেছেন। কিন্তু আমি দেখতে চাইলে তারা তা দেখাতে পারেন নি। এর মানে বুঝাই যাচ্ছে তারা আসলে কি চাচ্ছে।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান বলেন, পৌরসভায় আমার কার্যালয়ে একটি শালিস ছিলো। তা শেষ করে নির্বাচন বিষয়ে নেতাকর্মীদের সাথে কথা বলছিলাম। হঠাৎ করে নাসের সাহেব তার দলবল নিয়ে এসে ব্যালটে সিল মারা হচ্ছে অভিযোগ করেন। যেখানে রিটার্নিং কর্মকর্তা এখনও কেন্দ্রে ব্যালট বিতরণ করেননি আমরা তা পাবো কিভাবে?

তিনি বলেন, আসল কথা হচ্ছে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে তিনি পরিকল্পিতভাবে এই পরিস্থিতি তৈরি করেছেন। আমার অফিস থেকে ফেরার পথে শুনেছি কারা তার গাড়িতে হামলা করেছে। সে ব্যাপারে আমি আর কিছু জানি না।

আপনার মন্তব্য

আলোচিত