নিজস্ব প্রতিবেদক

৩০ ডিসেম্বর, ২০১৮ ১১:৩৬

ফলাফল যাই হোক মেনে নেব: ড. মোমেন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনের সাংসদ পদপ্রার্থী ও জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী সদস্য ড. এ কে আব্দুল মোমেন জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, ফলাফল যাই হোক না কেনো সেটা আমি মেনে নেব।

রোববার (৩০ ডিসেম্বর) সকাল ১০টায় নগরীর বন্দরবাজারস্থ দূর্গাকুমার পাঠশালা কেন্দ্রে ভোট দিয়ে বেরিয়ে এসে তিনি এমন আশাবাদ ব্যক্ত করেন।

এসময় তিনি বলেন, আমি সকাল থেকে অনেকগুলো কেন্দ্র ঘুরে দেখেছি এবং ভোটারদের সাথে কথাও বলেছি। তারা উৎসাহ করে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন।

ভোটে অনেকটা ঈদের আমেজ বিরাজ করছে উল্লেখ করে তিনি বলেন, অত্যন্ত উৎসাহ ভরে ভোটাররা তাদের ভোট প্রদান করেছেন। এছাড়াও বিএনপির এজেন্টদের সাথেও আমার কথা হয়েছে, তারাও কেন্দ্রে শান্তিতে আছে। কোথাও কোন সমস্যা হচ্ছে না বলেও এমসময় বলেন তিনি।

মোমেন আরো বলেন, ভোট নিয়ে কোথাও কোন ভয়ভীতি নেই। সবার অংশগ্রহণে একটি গ্রহণযোগ্য, শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে বলেও মনে করেন তিনি।

এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, অর্থমন্ত্রীর বোন জাতীয় অধ্যাপক শাহেলা খাতুন, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরীসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত