শ্রীমঙ্গল প্রতিনিধি

০১ জানুয়ারি, ২০১৯ ১২:৪৬

আওয়ামী লীগের উন্নয়নে ধরাশায়ী বিএনপি

মৌলভীবাজার-৪ আসন

মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে টানা ষষ্ঠবারের মতো নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। তার এই বিশাল ব্যবধানে জয় আওয়ামী লীগের উন্নয়নের কারণেই হয়েছে বলে জানান দলের নেতাকর্মীরা।

রোববার (৩০ দিসেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে দুই উপজেলায় আব্দুস শহীদের (নৌকা) মোট প্রাপ্ত ভোট ২ লক্ষ ১১ হাজার ৬১৩। আর বিএনপির (ধানের শীষ) প্রাপ্ত ভোট ৯৩ হাজার ২৯৫।

১ লক্ষ ১৮ হাজার ৩১৮ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করেছেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সহকারী রিটার্নিং কর্মকর্তারা।

শ্রীমঙ্গল উপজেলায় নৌকা প্রতীকে মো. আব্দুস শহীদ মোট ভোট পেয়েছেন ১ লক্ষ ১৪ হাজার ৩শ ৫০টি। ধানের শীষ প্রতীকে মো. মুজিবুর রহমান চৌধুরী পেয়েছেন ৪৯ হাজার ৫শ ৯ ভোট। হাতপাখা প্রতীকে মো. সালাউদ্দিন পেয়েছেন। ৭শ ১৭ ভোট এবং উদীয়মান সূর্য প্রতীকে শান্তিপদ ঘোষ ৮৬ ভোট।

কমলগঞ্জ উপজেলায় নৌকা প্রতীকে মো. আব্দুস শহীদ মোট ভোট পেয়েছেন ৯৭ হাজার ২শ ৬৩টি। ধানের শীষ প্রতীকে মো. মুজিবুর রহমান চৌধুরী পেয়েছেন ৪৩ হাজার ৭শ ৮৬ ভোট। হাতপাখা প্রতীকে মো. সালাউদ্দিন পেয়েছেন ৬শ ৮ ভোট এবং উদীয়মান সূর্য প্রতীকে শান্তিপদ ঘোষ পেয়েছেন ৬১ ভোট।

রাজনৈতিক বিশ্লেষকরা বলেছেন, গত দশ বছরের আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কারণে জনগণ আওয়ামী লীগের প্রার্থীকে লক্ষাধিক ভোটে বিজয়ী করেছেন।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান বলেন, গত দুই মেয়াদে শেখ হাসিনা এই আসনের মানুষের কল্যাণে যে কাজগুলো করেছেন সেই কাজের প্রতিদানই মানুষ নৌকায় ভোট দিয়ে ব্যালটের মাধ্যমে দিয়েছে।

তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় বিজয়ী প্রার্থী আব্দুস শহীদ সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, এ বিজয় নৌকার, এ বিজয় এলাকার মানুষের। আগামীতে এ এলাকার মানুষের জন্য কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত