নিজস্ব প্রতিবেদক

২৬ সেপ্টেম্বর, ২০২০ ২৩:১৬

এমসি কলেজের ধর্ষকদের শাস্তি চান রনজিতও

ধর্ষণ মামলার আসামীর সাথে রনজিত সরকারের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে

সিলেট এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের সাথে জড়িত ছাত্রলীগ নেতাকর্মীদের শাস্তি দাবি করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রনজিত সরকার। শনিবার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এমন দাবি জানিয়েছেন। যদিও ধর্ষণের দায়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতারা রনজিত সরকারের অনুসারী বলে অভিযোগ রয়েছে।
 
ফেসবুকে রনজিত সরকার লেখেন-

পুন্যভুমি সিলেটে এমন নিকৃষ্ট ঘটনা ঘটবে তা আমাদের কল্পনাতীত ছিল, এমন ন্যক্কারজনক ঘটনা ১৯৭১ সালে পাকিস্তানি হায়েনাদের কর্মকান্ড কে হার মানিয়েছে।

স্বামীর কাছ থেকে স্ত্রী কে নিয়ে স্বামীর সম্মুখে যারা ধর্ষণ করছে তারা মানুষ নয় হায়েনা
তাদের কোন দল, গোত্র, দেশ কিংবা মানুষ নামে পরিচয় থাকতে পারে না, এই ন্যক্কারজনক ঘটনার প্রতিবাদ জানানোর ভাষা হরিয়ে ফেলেছি।

আমি আমার অবস্থান থেকে এদের বিরুদ্ধে কঠোর থাকব, সবাইকে কঠোর  থাকার আহবান জানাচ্ছি।
এদের বিচারের জন্য পুলিশের কাছে ধরিয়ে দিতে সবাই যার যার অবস্থান থেকে সোচ্ছার থাকবেন।
নরপশুদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

বিজ্ঞাপন



রনজিত সরকারের এই স্ট্যাটাসে তাকে সাধুবাদ জানানোর পাশাপাশি সমালোচনাও করছেন অনেকে।


রনজিত সরকারের স্ট্যাটাসে সংস্কৃতি কর্মী অসীম চক্রবর্তী মন্তব্য করেছেন- দাদা, ধর্ষকদের কাভার ছবি প্রোফাইল পিক এসবে তো আপনার সাথে ছবি। সেই ৯৯/২০০০ সাল থেকে আপনার সাথে পরিচয় এবং ছাত্রলীগের দুঃসময়ে জারুল তলায় দাঁড়িয়েছি, আপনার মুক্তির জন্য মিছিল দিয়েছি। কিন্তু ধর্ষকদের প্রোফাইলে বা কাভারে আপনার সাথে ছবি দেখে খুবই খারাপ লাগলো। প্রশাসনে তো আপনাদের হাত অনেক শক্ত। আসামিদের গ্রেফতার এবং বিচারের কাজটা যাতে হয় সেই ব্যাবস্থাটা করুন। টিলাগড়, এমসি কলেজ, জারুলতলা, গোপালটিলা এসব এলাকায় ছাত্রলীগ কর্মীদের এমন কর্মকান্ড খুবই পীড়াদায়ক।


প্রসঙ্গত,  শুক্রবার বিকেলে এমসি কলেজে বেড়াতে গিয়েছিলেন সিলেটের দক্ষিণ সুরমার এক দম্পত্তি। ছাত্রলীগের ৫/৬ জন নেতাকর্মীকে তাদের ধরে ছাত্রাবাসে নিয়ে আসে। সেখানে দুজনকেই মারধর করে তারা। পরে স্বামীকে বেঁধে রেখে তার সামনেই স্ত্রীকে গণধর্ষণ করা হয়। ধর্ষণের শিকার তরুণী বর্তমানে ওসমানী হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি আছেন।

আপনার মন্তব্য

আলোচিত