সোশ্যাল মিডিয়া ডেস্ক

১৫ জুন, ২০১৬ ১৬:৪৬

প্রতিবন্ধী ছেলেকেই বিয়ে করবো : প্রিয়তি

মিস আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তি প্রতিবন্ধী ছেলেকে বিয়ে করার ঘোষণা দিয়েছেন।

আয়ারল্যান্ডে বসবাসকারী বাংলাদেশি বংশোদ্ভুত এই সুন্দরী বলেছেন, আমি কোনো মজা করছি না, আমি সিরিয়াসলি এই সিদ্ধান্ত নিয়েছি। আজ মঙ্গলবার দুপুরে নিজের ফেসবুক টাইমলাইনে এই ঘোষণা দেন।

তিনি ফেসবুকে লিখেছেন,  This is NOT a Joke!! আমি বলেছি আমি বিয়ে করলে disabled/autistic কাউকে বিয়ে করবো and I have seriously taken this decision but that doesn’t mean আমি কালই বিয়ে করবো আর আপনারা বিয়ের প্রস্তাবের লিস্ট নিয়ে হাজির হবেন, তাও আবার ইনবক্সে। This is ridiculous!!!

তিনি আরো লিখেছেন, অনেকে আবার বড় অঙ্কের টাকা দেয়ার কথা বলছেন ইউরোপিয়ান সিটিজেন হওয়ার জন্য, How disgraceful is this!!! What are you guys?? আপনাদের এতো টাকা থাকলে আপনারা অন্য disabled people দের সাহায্য করছেন না কেন, যাদের একটা wheel chair পর্যন্ত নেই? টাকা নিয়ে কেউ তো কবরে যাবে না। আপনাদের এইসব shameful ম্যাসেজ এর কারণে important ম্যাসেজগুলো আমার পর্যন্ত পৌছাচ্ছে না। আর আমার আপানদের ব্লক/আনফ্রেন্ড করা ছাড়া আর কোনও উপায় থাকবে না । Please please please, stop all of this nonsense stuff and save my time and your time.

উল্লেখ্য, প্রিয়তি ২০১৫ সালের জানুয়ারিতে ৭০০ প্রতিযোগীকে হারিয়ে ‘মিস আয়ারল্যান্ড’ নির্বাচিত হন। একই সঙ্গে ওই প্রতিযোগীতায় তিনি পেয়েছেন ‘সুপার মডেল’ ও ‘মিস ফটোজেনিক’ খেতাব। 'মিস আর্থ' প্রথম রানার আপও নির্বাচিত হন তিনি। পরে তাকে 'মিস আর্থ' ইন্টারন্যাশনাল খেতাব দেয় কর্তৃপক্ষ।

আপনার মন্তব্য

আলোচিত