সোশ্যাল মিডিয়া ডেস্ক

২৫ জুন, ২০১৬ ২০:৪৫

স্ত্রীকে হত্যা করে কেউ এভাবে শিশুর মতো কাঁদতে পারে?

জঙ্গিবিরোধী বিভিন্ন অভিযানের কারণে সারাদেশে ব্যাপকভাবে প্রশংসিত ও পরিচিত পুলিশ কর্মকর্তা বাবুল আক্তার ও সন্ত্রাসীদের হাতে খুন হওয়া তাঁর স্ত্রী মাহমুদা খানম মিতুকে নিয়ে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার সময়ে প্রবাসী সাংবাদিক ও লেখক ফজলুল বারী ফেসবুকে একটি ছবি শেয়ার করে লিখেছেন, নিজের স্ত্রীকে হত্যা করে কেউ এভাবে শিশুর মতো কাঁদতে পারে?

ফজলুল বারী প্রশ্ন রেখে লিখেন, চট্টগ্রামের বাবুলের ডায়নামিক কাজকর্মে সেখানকার পুলিশ সহ কোন মহলই স্বস্তিতে ছিলোনা। তাঁরাই এখন বাবুলকে ফাঁসাচ্ছে কীনা জানতে হবে।

প্রবাসী এ সাংবাদিকের আশাবাদী হয়ে লিখেছেন, আশা করছি আমার প্রিয় প্রজন্ম কোন একজন অনুসন্ধানী রিপোর্টার পুরো বিষয়টির সত্য বিশ্বস্ততার সংগে তুলে আনবেন।

ফজলুল বারীর ফেসবুক পোস্টের বিস্তারিত-

রাষ্ট্রের মাথা কী পুরোটাই আউলাইয়া গেছে!

পুলিশের এসপি বাবুল আখতারের স্ত্রীর হত্যাকাণ্ডের পর সারাদেশে কম্বিং অপারেশন চালানো হলো! এত লোক গ্রেফতার করা হলো! আর এখন স্ত্রী হত্যার দায়ে সন্দেহভাজন হিসাবে আটক করা হয়েছে বাবুল আখতারকে!

একজন এসপিকে আটক করতে সরকারের ঊর্ধ্বতন মহলের অনুমতি লাগে। সেটি দেয়া হয়েছে বলে তাকে আটক করা হয়েছে।

কিন্তু খেলাটা কোথাকার দেখতে জানতে হবে। চট্টগ্রামের বাবুলের ডায়নামিক কাজকর্মে সেখানকার পুলিশ সহ কোন মহলই স্বস্তিতে ছিলোনা। তাঁরাই এখন বাবুলকে ফাঁসাচ্ছে কীনা জানতে হবে।

এই ছবিটি দেখুন।

নিজের স্ত্রীকে হত্যা করে কেউ এভাবে শিশুর মতো কাঁদতে পারে?

আর নিজের সোর্স দিয়ে বাবুল নিজের স্ত্রীকে খুন করাবেন! এতোই কী কাঁচা বুদ্ধির লোক ছিলেন আমাদের বাবুল আখতার?

আর তিনিতো পালিয়ে ছিলেন না। পুলিশ যখন ডেকেছে তখনই তদন্ত সংশ্লিষ্টদের তিনি কথা বলতে গেছেন।

এমন একজনকে পুলিশ দিয়ে নাটক করে তুলে নিয়ে যেতে হবে কেনো?

শুধু পুলিশের ভাষ্য নয়, আশা করছি আমার প্রিয় প্রজন্ম কোন একজন অনুসন্ধানী রিপোর্টার পুরো বিষয়টির সত্য বিশ্বস্ততার সংগে তুলে আনবেন।

আপনার মন্তব্য

আলোচিত