নিজস্ব প্রতিবেদক

১৭ আগস্ট, ২০১৬ ১৫:২৬

অভিজিৎ হত্যার পরিকল্পনাকারীকে ধরিয়ে দিতে আবারও পুরস্কার ঘোষণা

ব্লগার ও লেখক অভিজিৎ রায় ও জাগৃতির প্রকাশক ফয়সল আরেফিন দীপনকে হত্যার মূল পরিকল্পনাকারী সেলিমকে (সাংগঠনিক নাম)  ধরিয়ে দিতে এবার পাঁচ লাখ টাকার পুরস্কার ঘোষণা করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বুধবার (১৭ আগস্ট) ডিএমপির ফেসবুক পেজ থেকে এ ঘোষণা দেওয়া হয়।

ড. অভিজিৎ রায় হত্যার অন্যতম পরিকল্পনাকারী এবং প্রকাশক ফয়সাল আরেফিন দীপন, ব্লগার নিলাদ্রী নীলয়, ওয়াশিকুর বাবু, নাজির উদ্দিন সামাদ, জুলহাস মান্নান এবং তনয় হত্যাকাণ্ডগুলোর সার্বিক নেতৃত্ব প্রদানকারী এর আগে এ বছরের ১৯ মে এই দুটি হত্যাকাণ্ডের ঘটনায় সেলিমসহ আনসারুল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্যকে ধরিয়ে দিতে ১৮ লাখ টাকা ঘোষণা করেছিল ডিএমপি।

সেসময়েও সেলিমকে ধরিয়ে দিতে পারলে ৫ লাখ টাকার পুরস্কার ঘোষণা করা হয়েছিল। এসংক্রান্ত তথ্য দেওয়া যাবে ডিএমপির ফেসবুক অ্যাকাউন্টে।

অথবা ফোন করা যাবে ০১৭১৩৩৭৩১৯৪, ০১৭১৩৩৭৩১৯৮, ০১৭১৩৩৭৩২০৬ নম্বরে।

ঢাকা মহানগর পুলিশের ফেসবুক পেজে বলা হয়-

গ্রেফতারে তথ্য দিন
ড. অভিজিৎ রায় হত্যার অন্যতম পরিকল্পনাকারী, প্রকাশক ফয়সাল আরেফিন দীপন, ব্লগার নিলাদ্রী নীলয়, ওয়াশিকুর বাবু, নাজিম উদ্দিন সামাদ, জুলহাস মান্নান ও তনয় হত্যাকাণ্ডগুলির সার্বিক নেতৃত্ব প্রদানকারী আনসার আল ইসলাম (আনসারুল্লাহ বাংলা টিম) এর শীর্ষস্থানীয় নেতা সেলিম @ ইকবাল @ মামুন @ হাদী-২ (প্রকৃত নাম নাও হতে পারে) কে ধরিয়ে দিন। তার সম্পর্কে তথ্য দাতাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ আবারো ৫,০০,০০০/-(পাঁচ লক্ষ) টাকা পুরস্কার ঘোষণা করছে।
যেখানে তথ্য প্রদান করার জন্য অনুরোধ করা হচ্ছে:
১। ডিএমপি’র অফিসিয়াল ফেজবুক পেজ (facebook.com/dmpdhaka/)
২। ০১৭১৩৩৭৩১৯৪
৩। ০১৭১৩৩৭৩১৯৮
৪। ০১৭১৩৩৭৩২০৬
এছাড়াও Hello CT : মোবাইল অ্যাপস এর মাধ্যমেও তথ্য জানানো যাবে।

 

আপনার মন্তব্য

আলোচিত