সোশ্যাল মিডিয়া ডেস্ক

১৭ মার্চ, ২০১৭ ১৭:৫৮

‘সেঞ্চুরিটা ঘরে আনো, রান্না করে খাই’: ফেসবুকে শিশিরের ক্ষোভ

ছবি: ফেসবুক থেকে

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বাংলাদেশের শততম টেস্টে দুর্দান্ত শতরান করেছেন। নিজের ব্যাটিং স্টাইলের জন্যে প্রিন্ট ও অনলাইন মিডিয়া, এবং সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়া এ তারকা ক্রিকেটারের স্ত্রী শিশির নিজের ক্ষোভ ঝেড়েছেন ফেসবুকে।

সাকিবের সেঞ্চুরির পর শিশির তাঁর ফেসবুকের ভেরিফাইড আইডিতে লিখেছেন, ‘তুমি নাকি নিজের জন্যই খেলো! নিঃসন্দেহে এই সেঞ্চুরি কোনো কাজেই আসে নাই!’ এরপর শিশির আরও লিখেন, ‘প্লিজ, ওই সেঞ্চুরিটাকে বাসায় আনো, আমরা রান্না করে খেয়ে নিই।’

বাংলাদেশের শততম টেস্টের দ্বিতীয় দিনের শেষ বিকেলেও সমালোচনার মুখে পড়েছিল সাকিবের ব্যাটিং। ওই দিন ৮ বলে অপরাজিত ১৮ রানের ইনিংসের সমালোচনাও করেছিলেন খোদ প্রধান কোচ চন্দ্রিকা হাথুরুসিংহেও। সাকিবের সমালোচনা হয়েছিল দেশের সবগুলো মিডিয়া ও সোশ্যাল মিডিয়াতেও।

কলম্বো টেস্টের প্রথম ইনিংসে ১০টি চারে ১৫৯ বলে করেন ১১৬ রান সাকিব আল হাসান। গতকাল দ্বিতীয় দিন ১৯২ রানে পাঁচ উইকেট হারিয়ে বাংলাদেশ যখন ধুঁকছিল ঠিক তখন মুশফিকুর রহিমের সঙ্গে ৯২ ও এরপর সপ্তম উইকেট জুটিতে মোসাদ্দেক হোসেন সৈকতের সঙ্গে ১৩১ রানের জুটি বেঁধে শততম টেস্টে বাংলাদেশকে লিড এনে দেন সাকিব।

ম্যাচে শ্রীলংকার প্রথম ইনিংসের ৩৩৮ রানের জবাবে সাকিবের সেঞ্চুরির ওপর করে বাংলাদেশ করেছে ৪৬৭ রান। প্রথম ইনিংসে লিড পায় ১২৯ রানের।

আপনার মন্তব্য

আলোচিত