আজ বুধবার, , ১৮ জুলাই ২০১৮ ইং

অনলাইন ডেস্ক

০৪ জুলাই, ২০১৮ ১৮:৩৬

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশি নিহত

সৌদি আরব মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৫ বাংলাদেশি। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১১ জন। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা যাচ্ছে।

স্থানীয় সময় বুধবার (৪ জুলাই) দেশটির জেদ্দার মোহাম্মদী এলাকায় সকাল ৭টার দিকে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। মিনিবাসটিতে ১৮ জন যাত্রী ছিলেন বলে জানা যায়। তবে হতাহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, সকাল ৭টার দিকে একটি মিনিবাসে করে ডিউটিতে যাচ্ছিলেন তারা। এ সময় বাসটির চাকা বিস্ফোরিত হয়ে পাশে ছিটকে পড়লে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সাথে বাসটি ধাক্কা খায়। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের বিস্তারিত পরিচয় জানা গেছে। তিনি হলেন- নড়াইল সদর থানার মহিসওলা গ্রামের মোহসিন হোসাইনের ছেলে মো. মনিরুল ইসলাম।

এছাড়া আহতদের মধ্যে সাতজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাগলা গ্রামের শামসুদ্দীনের ছেলে সুজন আহমেদ, হবিগঞ্জের বাহুবলের ফোনারফদা গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মোহাম্মদ শাহজাহান মিয়া, নড়াইল সদরের রামচন্দ্রপুর গ্রামের ইসারত শেখের ছেলে মো. ইসরাফিল শেখ, একই উপজেলার পরমল্লিক গ্রামের মো. হিরো শেখের ছেলে মো. কবির শেখ, মাগুরা সদরের দুদু য়িার ছেলে মো. ইলাহী, কুমিল্লার চৌদ্দগ্রাম থানার সোরগাজি গ্রামের আবুল কালামের ছেলে মো. রুবেল ইসলাম এবং ইমাম হোসেন।

জেদ্দা কনস্যুলেটের কাউন্সিলর (শ্রম) আমিনুল ইসলাম জানান, আমরাও এরকম একটি খবর পেয়েছি। আমি হাসপাতালে আছি। খুব শিগগিরই বিস্তারিত জানাতে পারবো।

রিয়াদের বাংলাদেশ দূতাবাস জানিয়েছে, ঘটনার খোঁজ-খবর নেয়া হচ্ছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত