নিজস্ব প্রতিবেদক

১২ জুন, ২০১৫ ০২:১৩

আনসার বাংলার নয়া হুমকি- ‘নেক্সট টার্গেট ইজ লোডিং’

২৬ ফেব্রুয়ারি থেকে ১২ মে! মাত্র ৭৬ দিনের ব্যবধানে অভিজিৎ রায়, ওয়াশিকুর বাবু ও অনন্ত বিজয় দাশের হত্যাকাণ্ডের পর এবার আবারও হত্যার হুমকি এসেছে। হুমকিদাতা ব্লগার হত্যাকাণ্ডের পর টুইটারে দায় স্বীকার করা আনসারুল্লাহ বাংলা টিম।

গত ৩০মে টুইটারে ‘আনসার বাংলা ৯’ নামের একটি টুইটার আইডি থেকে এ হুমকি দেওয়া হয়েছে। হুমকিতে নির্দিষ্ট কারও নাম উল্লেখ না থাকলেও বলা হয়েছে- “Next Target is Loading…” একই টুইটার বার্তায় অফিসিয়াল ঘোষণার জন্যে তাদেরকে ফলো করতে বলা হয়েছে।

৩০ মে রাত ১০:১৮ মিনিটে করা টুইটার বার্তায় লিখা হয়েছে-

Follow Ansar al-Islam #Bangladesh (@AnsarIslamBD) for official statements.
Next Target is Loading… So stay tuned with >>> @AnsarIslamBD <<<

অভিজিৎ রায়, ওয়াশিকুর বাবু ও অনন্ত বিজয় দাশ হত্যাকাণ্ডের পর তদন্তকারি কর্মকর্তারা তাদের প্রেস ব্রিফিংয়ে বিভিন্ন সময়ে বলে এসেছেন আনসারুল্লাহ বাংলা টিম এবং জঙ্গিবাদী খুনিরা বর্তমানে ‘স্লিপিং সেল’ গঠন করে হত্যাকাণ্ড চালাচ্ছে, এবং ঘটনার অন্তত পনের দিন আগে থেকে মাঠের খুনিদের সঙ্গে টার্গেটকে তারা পরিচিত করায়।

আনসার বাংলা ৯’র টুইটার: লিংক। টুইটার আইডির নাম আনসার বাংলা ৯, আর ইউজার আইডি AnsarBn_9. মে মাসের মাঝামাঝি টুইটার একাউন্টটি তৈরী হয়েছে। এই আইডির কাভারে লেখা রয়েছে- If there is no limit to your freedom of speech then be prepared for our freedom of action.

শুক্রবার (১২ জুন) পর্যন্ত তারা টুইট করেছে ২৯ টি, ফলো করেছে ৬০ এবং তাদের ফলোয়ার্স ৫০১জন।আনসার বাংলা ৯’র ফলোয়ার্সদের অধিকাংশই বাংলাদেশের বাইরের। হুমকি সম্বলিত টুইটার বার্তার এখন পর্যন্ত রি-টুইট হয়েছে ৪ এবং ফেভারিট করে রেখেছে ৫।

আপনার মন্তব্য

আলোচিত