গোলাপগঞ্জ প্রতিনিধি

০৮ মে, ২০২৪ ১৫:২১

গোলাপগঞ্জে জালভোটের অভিযোগ করলেন চেয়ারম্যান প্রার্থী শাহিদুর

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জালভোটের অভিযোগ করেছেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ।

বুধবার সকাল ১১টায় বরায়া (হিলালপুর) সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করে সাংবাদিকদের এমন অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, ফুলবাড়ি ইউনিয়নের বরায়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজীপুর ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, শরীফগঞ্জ ইউনিয়নের কয়েকটা সেন্টারে দোয়াত কলম প্রার্থীর লোকজন জালভোট দিচ্ছে। আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে। বরায়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আমার এজেন্টকে বের করে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, গতকাল রাত সাড়ে ১২টার দিকে পৌর এলাকার ২নং ওয়ার্ডে আমার স্ত্রীকে তার ফুফুর বাড়ি থেকে নিয়ে আসার সময় আমার ওপর হামলা করা হয়েছে। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে ও হামলা চালানো হয়। এসময় আমি এবং আমার স্ত্রী একটি বাড়িতে আশ্রয় নিই।

গোলাপগঞ্জ উপজেলায় মোট ভোটার ২ লাখ ৭২ হাজার ৫০৪ জন। এর মধ্যে ১ লাখ ৩৪ হাজার ১১৮জন নারী এবং ১ লাখ ১ হাজার ৩৮ হাজার ৩৮৪ জন পুরুষ।

তারা মোট ১০৩টি কেন্দ্রে ৬৪৮টি কক্ষে ভোট দিয়ে নিজেদের কাঙ্ক্ষিত জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। ১০৩টি ভোট কেন্দ্রে মধ্যে ৬৩টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে শনাক্ত করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

এসব জাল ভোটের অভিযোগ সম্পর্কে গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবালের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমায় কোন প্রার্থী এ ধরনের কোন অভিযোগ করেনি। এ বিষয়ে ঘোড়া প্রতীকের শাহিদুর রহমান চৌধুরীও আমায় কিছু অবগত করেননি। এখন পর্যন্ত গোলাপগঞ্জে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে।

আপনার মন্তব্য

আলোচিত