নিউজ ডেস্ক

১২ জুলাই, ২০১৫ ১৫:২৭

স্ত্রীসহ মুক্তিযোদ্ধা হত্যা: হত্যাকারীদের গ্রেফতারে ৭ দিনের আল্টিমেটাম

স্ত্রীসহ এক মুক্তিযোদ্ধা হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত দম্পতির স্বজনদের কেউ সিংড়ায় বসবাস না করায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি। লাশের ময়নাতদন্ত রিপোর্ট ও পুলিশী তদন্ত শেষে ঘটনার প্রকৃত রহস্য জানা যাবে বলে জানায় পুলিশ।

ননী গোপালের প্রতিবেশী স্বপন কুমার কুণ্ডুসহ এলাকার কয়েকজন জানান, তিনি (ননী গোপাল) আগে সিংড়া উপজেলার কলম কুণ্ডরী গ্রামে বসবাস করতেন। চার-পাঁচ বছর ধরে স্ত্রীকে নিয়ে শাঐল গ্রামে বসবাস করছেন। ননী গোপালের দুই ছেলে ভারতে বসবাস করেন। তার নিকটাত্মীয় কেউ এখানে বসবাস করেন না।

এদিকে মুক্তিযোদ্ধা ননী গোপাল কুণ্ডু এবং তার স্ত্রীকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড।

নাটোরের সিংড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওয়াদুদ দুদু মুক্তিযোদ্ধা হত্যার এ ঘটনা জঘন্য ও পৈশাচিক অভিহিত করে জানান, ননী গোপাল ছোটখাটো ঠিকাদারি করতেন। ঠিকাদারির টাকা পয়সা লেনদেন নিয়ে কারো সঙ্গে বিরোধের জেরে ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা তার।
তিনি বলেন, ‘আগামী সাত দিনের মধ্যে খুনীদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে হবে। তা না হলে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের প্রত্যক্ষ অংশগ্রহণে মহাসড়ক অবরোধসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন ঘটনাটিকে ঘৃণ্য ও অকল্পনীয় উল্লেখ করে জানান, হত্যাকারীদের গ্রেফতারে ইতোমধ্যেই আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সম্মানে দাহ করা হবে।

নাটোর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামসহ বিভিন্ন সরকারি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামিদের দ্রুত গ্রেফতার ও বিচারের মুখোমুখি করার ব্যাপারে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার উপস্থিত সকলকে আশ্বস্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত