বালাগঞ্জ প্রতিনিধি

২১ অক্টোবর, ২০১৮ ১৬:০৭

বালাগঞ্জে জাগরণী যুব সংঘের কমিটি

বালাগঞ্জ উপজেলার সামাজিক সংগঠন নশিওরপুর জাগরণী যুব সংঘ এর ২০১৮-২০২১ সালের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৯ অক্টোবর) রাত ৯টায় সংঘের কার্যালয়ে এ উপলক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংঘের আহবায়ক মো. আব্দুল বারী।
সভায় মো. সিরাজুল ইসলামকে সভাপতি এবং হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির লায়েককে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি সফিক মিয়া, সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, সহসাধারণ সম্পাদক হাফিজ মামুনুর রশিদ, কোষাধ্যক্ষ সাইফুর রহমান মামুন, সাংগঠনিক সম্পাদক শানুর মিয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহেদ, প্রচার সম্পাদক আব্দুস সামাদ, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক শাহরিয়ার লিমন, কৃষি ও মৎস্য সম্পাদক সুমন আহমদ, দপ্তর সম্পাদক সফি আহমদ, সদস্য সচিব কবির আহমদ।

এ ছাড়া নবগঠিত উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন, হাজী সাইস্তা মিয়া, আহমদ আলী মেম্বার, আব্দুল মতিন, তখলিসুর রহমান, মো. সুরুজ মিয়া মহাজন, ডা. আব্দুর রহমান, মনফর আলী, চেরাগ আলী, আব্দুল মালিক কালা, লিলু মিয়া এবং মো. হারুন রশিদ। সভায় সংঘের উপদেষ্টা কমিটি ও কার্যকরী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, নশিওরপুর জাগরণী যুব সংঘ (রেজি. নং ৫০৩/৯৭) এর সদ্য বিদায়ী কমিটির সভাপতি মো. হারুন রশিদ ও সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু এক বিবৃতিতে নবগঠিত কার্যকরী কমিটি এবং উপদেষ্টা কমিটির সদস্যদের প্রতি অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত