শাবুল আহমেদ, প্যারিস

০৩ অক্টোবর, ২০২৩ ১০:৫১

ফ্রান্স-বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগের ফাইনাল সম্পন্ন

বাংলাদেশ ও ফ্রান্সের কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি উপলক্ষে ফ্রান্স-বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগের (এফবিপিএল) ২০২৩ ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

বাংলাদেশি মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান শাহ্‌ গ্রুপ ও মির্জা গ্রুপের যৌথ উদ্যোগে ও ফ্রান্স ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় রোববার (১ অক্টোবর) দুপুর ২টায় ফ্রান্সের দ্রো ক্রিকেট স্টেডিয়ামে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দ্রো মেরীর মেয়র পিয়েখ ফেডরিক বিয়ে। বিশেষ অতিথি ছিলেন ফ্রান্স ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট প্রভু বালান, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আসিফ আলী, শাহ্‌ গ্রুপ লিমিটেডের চেয়ারম্যান সাত্তার আলী সুমন (শাহ্‌ আলম), মির্জা গ্রুপের চেয়ারম্যান মির্জা মাজহারুল, ফ্রান্স ক্রিকেট বোর্ডের পরিচালক আজিজুল হক সুমন ও আহমেদ জুবাইদ।

এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসা'র প্রেসিডেন্ট উবায়দুল্লাহ কয়েস, বিডি ফার্নিচারের সত্ত্বাধিকারী মাসুদ মিয়াবাংলা অটো ইকুল'র সত্ত্বাধিকারী হোসেন সালাম রহমান প্রমুখ।

ফ্রান্স ক্রিকেটের উন্নয়নে সার্বিক সহযোগিতার জন্য বাংলাদেশি মালিকানাধীন প্রতিষ্ঠান শাহ্‌ গ্ৰুপ ও মির্জা গ্ৰুপের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রধান অতিথি পিয়েখ ফেডরিক বিয়ে বলেন, বাংলাদেশ এবং ফ্রান্সের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সেতুবন্ধনকে আরও সুদৃঢ় করতে এ টুর্নামেন্ট মাইলফলক হয়ে থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত