লুৎফুর রহমান, সংযুক্ত আরব আমিরাত

০১ এপ্রিল, ২০২৪ ১১:০৭

আজমানে শ্রমিকদের ইফতার করাল বাংলাদেশ গার্মেন্টস মালিক সমিতি

সংযুক্ত আরব আমিরাতের আজমান বাংলাদেশ গার্মেন্টস মালিক সমিতির উদ্যোগ প্রবাসী শ্রমিকদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মুকবুল হোসেন ও মো. মমিন মিয়ার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গার্মেন্টস মালিকদ্বয় যথাক্রমে মো. স্তফা কামাল, আব্দুল আউয়াল, নজরুল ইসলাম, এডভোকেট মো. খলেসুর রহমান ,ফিরোজ খান, হারুন রশিদ, মিজানুর রহমান, আলি আহমাদ, আবুল হোসেন , রিগেন সবুজ মিয়া সহ আরো অনেকে।

বিশেষ অতিথি উপস্থিত হিসেবে ছিলেন অলি উল্লা, স্বপন মিয়া, রহমত উল্লা, কাদির। আরও উপস্থিত ছিলেন আলি আশরাফ, মো. হানিফ উলু কান্দি, মো. হাসান , মো. হাসেম, মো. হাবিব , মো. আলামিন, মো. শাহা আলম, মো. ইব্রাহিম, মো. রনি, মো. রানা , মো. সোহাগ , মো. মানিক , মো. জাহাঙ্গীর , মো. জাকির মো. আতাউর, মো. হাম্মদ হানিফ লিলখী ও হানিফ সরকার প্রমুখ।

মাওলানা আরিফ হোসেন ও মাওলানা দেলোয়ার হোসেন পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে ইসলামিক আলোচনা করেন ও সকল প্রবাসীদের জন্য দোয়া করেন সকল প্রবাসী শ্রমিক ভাইদের নিয়ে সব সময়ই এই ধরনের আয়োজন অব্যাহত থাকে।

উল্লেখ্য, প্রতিবিছর এ গার্মেন্টস মালিক সমিতি গার্মেন্টস শ্রমিকদের ইফতার করানোর পাশাপাশি শ্রমিকদের জীবন মান উন্নয়নে নানা কাজ করে থাকেন।

আপনার মন্তব্য

আলোচিত