সংবাদ বিজ্ঞপ্তি

২৯ ফেব্রুয়ারি , ২০১৬ ০২:৪২

ডেনমার্ক ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মোহাম্মদ ইফতেখার সম্রাটকে সভাপতি ও হুমায়ুন কবির নিরুকে  সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগের প্রবাসী ডেনমার্ক  শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার  (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এম এম জাকির হোসাইন এ কমিটি অনুমোদন করে বলে  নিশ্চিত করেছেন ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইমরান খান।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিকে বিষয়ক সম্পাদক ইমরান খান  বলেন, বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শকে বিশ্বে ছড়িয়ে দিতে সকল দেশে ছাত্রলীগ এর কমিটি করে যাচ্ছে। ডেনমার্ক  ছাত্রলীগকে গতিশীল করতে আজ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছেন আমাদের সভাপতি ও সাধারণ সম্পাদক।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-    ফয়সাল মাহমুদ, নাসির উদ্দিন রানা, শাওন বড়ুয়া, তাসনোভা বিনতে দিশা, আরমান রুবেল আহমেদ সহসভাপতি।

সামসুদ্দোহা ইয়াকিন, কিশোর দেবনাথ কিষান, মারজিয়া রহমান মুনিয়া যুগ্ম-সাধারণ সম্পাদক।

শ্যামল হালদার নিরব, ইরফান হাসান হিমেল, সৈয়দ পাভেল, ইরফান শাহ মুন্না সাংগঠনিক সম্পাদক।

এস এম হাসানুজ্জামান ফুয়াদ প্রচার  সম্পাদক, সাকিব বিন রেজা দপ্তর সম্পাদক, রুবেল আহমেদ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, শাহরিয়ার আদর সাংস্কৃতিক সম্পাদক,  এম ডি বোরহান উদ্দিন জুনায়েদ সমাজসেবা সম্পাদক, ফোরহান উদ্দিন ক্রীড়া সম্পাদক, রাইসুল ইসলাম রায়হান পাঠাগার বিষয়ক সম্পাদক, আরজু হাসান তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক,  লিন্ডা হাসান ছাত্রী বিষয়ক সম্পাদক,  ইকবাল হোসেন মুন্না অর্থ-বিষয়ক সম্পাদক,।

এছাড়া আইন-বিষয়ক সম্পাদক  মইনুল হাসান, পরিবেশ বিষয়ক সম্পাদক শাকির বাপ্পী, বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক সুবীর বড়ুয়া, ধর্ম বিষয়ক সম্পাদক ইয়াসির আরাফাত, গণ-শিক্ষা সম্পাদক অমিত বড়ুয়া, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নির্মল গোপ, সহ-সম্পাদক  কাজী হামিদ,  আরিফ রনি, তপু রায়, মোহাম্মদ শওকত,  সিরাজুল আহমেদ রকি এবং সদস্য হিসেবে আছেন  কাজী আহমেদ, ইমন আলম, মুফতি জুবায়েদ, রিফাত হোসেন,  ইরফানুল হক, আলী হায়দার, নিকন তৌহিদ, ফিয়াজ রহমান, মিজানুর রহমান মিজান,  মোহাম্মদ রানা ও জাহিদ হোসেন।

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী মোল্লা লিংকন ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুত বড়ুয়া, ডেনমার্ক যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামিল আখতার কামরুল, সাধারণ সম্পাদক আমির জীবন ডেনমার্ক ছাত্রলীগের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত