এনায়েত হোসেন সোহেল, ফ্রান্স থেকে

২৬ জুন, ২০১৬ ০০:৩৮

ফ্রান্স আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাংলাদেশ আওয়ামীলীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ফ্রান্স আওয়ামীলীগ।
প্যারিসের একটি অভিজাত হোটেলের হলরুমে শুক্রবার আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ সেলিম সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তারা বলেন, আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের জন্ম। দেশ ও জনগণের জন্য আওয়ামীলীগ রাজনীতি করে। ডিজিটাল ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই । এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রবাস থেকে সবাইকে বাংলাদেশ আওয়ামীলীগের ছায়াতলে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ফ্রান্স আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি নাজিম উদ্দিন আহমেদ , প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি এম এ কাশেম , সহ সভাপতি সাহেদ আলী ,সাবেক সাধারন সম্পাদক সোহরাব মৃর্ধা , ইউরোপিয়ান আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মুজিবুর রহমান মুজিব ,ইউরোপিয়ান শ্রমিক লীগের সমন্বয়ক মিজান চৌধুরী মিন্টু, ফ্রান্স আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইকবাল হাসমী, ফ্রান্স শ্রমিক লীগের সভাপতি সাগর খাঁন ও সাধারন সম্পাদক আমিন খাঁন হাজারী, ফ্রান্স আওয়ামী লীগের প্রচার সম্পাদক নজরুল চৌধুরী , স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম বিপ্লব, ফ্রান্স আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম দুলাল সাবেক কোষাধ্যক্ষ জহিরুল হক, জাফর আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ।

আলোচনা সভার পূর্বে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন । পরে কেক কেটে দলের জন্মদিন উদযাপন করেন দলীয় নেতা-কর্মীবৃন্দ। এ সময় স্লোগানে স্লোগানে সভাস্হল মুখরিত হয় ।

অনুষ্ঠানের শেষাংশে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে নেতাকর্মীরা।

আপনার মন্তব্য

আলোচিত