সিলেটটুডে ডেস্ক

০৯ জুলাই, ২০১৬ ১৫:৪৪

আরব আমিরাতে বিয়ানীবাজার প্রবাসীদের ঈদ পুনর্মিলনী

৮ জুলাই (শুক্রবার) আরব আমিরাতের আলআইনস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলা প্রবাসীদের সংগঠন বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি লুৎফুর রহমান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জি.এম. জায়গীরদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থার সম্মানিত উপদেষ্টা শেহাবুল আম্বিয়া।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম সম্পাদক আব্দুল কাদের চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আহমেদ ।

বক্তব্য রাখেন, উপদেষ্টা আব্দুল কাদের, আব্দুছ সালাম আহাদ, সিনিয়র সহ সভাপতি আলী যাকের সিদ্দিকি, ফয়ছল আহমদ, সহ সভাপতি আব্দুল কুদ্দুস খাঁ, সাংগঠনিক সম্পাদক জামান ফখরুল, মোঃ কবির উদ্দিন, সামাদ সুহেল, আরিফ সাদাৎ, রাজন চৌধুরী, আফজাল সাদেকীন, সমাজ কল্যাণ সম্পাদক আমিরুল হাসান খাঁন, ফয়ছল আহমদ ও দেলোয়ার অর্থ সম্পাদক নজরুল ইসলাম, সহ অর্থ সম্পাদক এস.এম শাহজাহান ও ক্রীড়া সম্পাদক শেখ রাসেল আহমদ ও প্রচার সম্পাদক কয়েছ আহমদ, জাবেদ আহমদ প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন দেশে চলমান জঙ্গিবাদের কারণে প্রবাসে দেশের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। জঙ্গিবাদ দমনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। চলমান হামলায় সকল নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত