লন্ডন সংবাদদাতা

০৯ এপ্রিল, ২০১৫ ২০:১৮

ব্রিটেনে দুর্বৃত্ত’র গুলিতে এক বাংলাদেশী নিহত

ব্রিটেনের নিউক্যাসলের সান্ডারল্যান্ডে টিপু সুলতান নামে ৩২ বছর বয়সী এক বাংলাদেশী ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা । মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে সাউথ শিল্ডের মার্সডেন এলাকার লেইক এভিনিউতে তার ব্যবসা প্রতিষ্ঠান হ্যার্বস এন্ড স্পাইস কিচেন টেইকওয়ের বাইরে এ ঘটনা ঘটে।

দুজন অপরিচিত লোক মোটর সাইকেলে এসে তাকে গুলিবিদ্ধ করে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। ঘটনার সময় টিপু সুলতানের বাবাও সেখানে উপস্থিত ছিলেন বলে স্থানীয় সংবাদ মাধ্যমে উল্লেখ করা হয়েছে। নিহত টিপুর বাবা আমিন মিয়া। বয়স ৬০ বছর। দুর্বৃত্তরা অস্ত্র উঁচিয়ে তাকে ভয় প্রদর্শন করলে তিনি টেইকওয়ের দরোজা বন্ধ করে দেন। দরোজা বন্ধ থাকায় অবস্থায় বাইরে অবস্থানরত টিপু সুলতানকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

নিহত টিপু সুলতানের স্ত্রীর নাম নাসরিন। বয়স ২৭ বছর। তাদের ৭ বছর বয়সের এক ছেলে ও দুই বছর বয়সের এক কন্যা সন্তান রয়েছে। এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে পুলিশ দুই মোটর সাইকেল আরোহীকে খুঁজছে। এ ব্যাপারে কোনো তথ্য জানা থাকলে ১০১ কল করে অবহিত করতে আহ্বান করেছে পুলিশ। উল্লেখ্য এর আগে গত মার্চ মাসে ব্রিটেনের লীডসের বাঙালী অধ্যুষিত এলাকা লীডস এইটে সন্ত্রাসীদের গুলিতে সোহেল নামে এক ব্রিটিশ বাংলাদেশী যুবক কে গুলি করে হত্যা করা হয়েছিল। সেই ঘটনায় পাঁচ বাঙালি যুবককে আটক করেছিল পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত