এনায়েত হোসেন সোহেল,ফ্রান্স থেকে

২৯ অক্টোবর, ২০১৬ ১০:৪৪

নাহিদ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য হওয়ায় ফ্রান্সে মিষ্টি বিতরণ

বিয়ানীবাজারের কৃতিসন্তান, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় ফ্রান্সে বসবাসরত 'আমরা বিয়ানীবাজারবাসীর'  পক্ষ থেকে আনন্দ উৎসব ও মিষ্টি বিতরণ অনুষ্ঠান ২৭ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে প্যারিসের গার দো নর্দের ক্যাফে প্যারিজিয়ানে অনুষ্ঠিত হয়েছে।

'আমরা বিয়ানীবাজারবাসী'  আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিয়ানীবাজারের প্রবীণ মুরব্বি আব্দুল হান্নান। সাবেক ছাত্রনেতা জাকির হোসেনের  উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন সাংবাদিক এনায়েত হোসেন সোহেল, সাংবাদিক আবু তাহির, সাংবাদিক লুৎফুর রহমান বাবু, দেলোয়ার হোসেন,মোয়াজ্জেম হোসেন কামাল,সোহেল আহমদ,পারভেজ আহমদ,আলী হোসেন,মিজানুর রহমান মিজান ,আব্দুল মুকিত,পারুল হোসেন,জাবুল হোসেন,আলম আহমদ, সুমন আহমদ,মোক্তাদির হোসেন,এমাদ উদ্দিন,শাহেদ আহমদ,জামিল আহমদ সুমন,ফাহিম চৌধুরী,নজমুল হোসেন,শাহ আলম,জাকির হোসেন,সাঈদ আহমদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ শিক্ষামন্ত্রী হওয়ার পর থেকে বাংলাদেশে এ যাবৎকালের শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন হয়েছে এবং হচ্ছে। তিনি পরিবর্তনের অগ্রদূত। এ ধারা অব্যাহত থাকলে আগামীতে বাংলাদেশে কোনো নিরক্ষর থাকবেনা, স্ব-শিক্ষায় শিক্ষিত হয়ে পুরো জাতি স্বপ্নের সোনার বাংলা গড়তে আরো উজ্জীবিত হবে।

পরে উপস্থিত সকলে একে অন্যের মুখে মিষ্টি তুলে দেন।     

আপনার মন্তব্য

আলোচিত