এনায়েত হোসেন সোহেল, ফ্রান্স থেকে

৩০ অক্টোবর, ২০১৬ ১২:৩৫

ডেপুটি স্পিকারকে ফ্রান্স আওয়ামী লীগের সংবর্ধনা

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বিকে সংবর্ধনা দিয়েছে ফ্রান্স আওয়ামী লীগ।

শনিবার (২৯ অক্টোবর) প্যারিসের গার দো নর্দের ক্যাফে প্যারিজিয়ানে বাংলাদেশ আওয়ামীলীগ ফ্রান্স শাখা এ সংবর্ধনা প্রদান করে।

ফ্রান্স আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কবি মোস্তফা হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামীলীগের রাজনৈতিক উপদেষ্টা চেয়ারম্যান ওয়াহেদ ভার তাহের, সামাজিক উপদেষ্টা মিজান চৌধুরী মিন্টু, সহ সভাপতি সোহরাব মৃধা, ফয়সল ইকবাল,উপদেষ্টা সদস্য হান্নান খান, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সেলিম উদ্দিন, প্রচার সম্পাদক আমিন খান হাজারী, ধর্ম সম্পাদক সালেহ আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাসুম আহমদ, সহ প্রচার সম্পাদক মুহি উদ্দিন সোহেল।

এ সময় উপস্থিত ছিলেন হাসান আহমদ, আলিম উদ্দিন সুমন, মোতাহার হোসেন, সেলিম আহমদ, জাহাঙ্গীর আহমদ, শাহিনুর, আব্দুল হাকীম রাজন, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি মিয়া জামিরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাফর শাহ প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বি বলেন,আজকে সারা পৃথিবী জুড়ে যখন অর্থনীতির মন্দাভাব তখন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। জিডিপি এখন আমাদের সাত পার্সেন্টেরও বেশি।

তিনি আরও বলেন, আমরা সেই বাংলাদেশের নাগরিক, যে বাংলাদেশে পদ্মা সেতু করার জন্য বিশ্ব ব্যাংক আমাদেরকে টাকা দেয়া বন্ধ করে দিয়েছিলো দুর্নীতির কারণে,আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই পদ্মা সেতু নিজস্ব তহবিল থেকে আমরা তা করছি। বর্তমানে বিয়াল্লিশ থেকে পঁয়তাল্লিশ ভাগ কাজ ইতিমধ্যে সমাপ্ত হয়ে গেছে। এটাই উন্নয়নে বাস্তব প্রমাণ।

তিনি প্রবাসীদেরকে দেশে আরো বেশি করে টাকা পাঠিয়ে দেশের অর্থনীতির প্রবৃদ্ধি বাড়ানোর জন্য প্রধান মন্ত্রীর পক্ষ থেকে অনুরোধ জানান।

পরে ফ্রান্স আওয়ামী লীগের পক্ষ থেকে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বিকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত