সিলেটটুডে ডেস্ক

০১ ডিসেম্বর, ২০১৬ ১৪:৫৯

যুক্তরাজ্যে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের প্যানেল পরিচিত সভা অনুষ্ঠিত

শিক্ষা, সামাজিক ও গরীব দুস্থদের সহায়তা ও আর্থ মানবতার কল্যাণের লক্ষ্যে গঠিত গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস প্যানেল পরিচিত সভা পূর্ব লন্ডনের ব্রিকলেনে সোনারগাঁও রেষ্টুরেন্টে গত মঙ্গলবার (২৯ নভেম্বর) অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সেন্টারের সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সভাপতিত্বে প্যানেলের পক্ষ থেকে বক্তব্য রাখেন সভাপতি পদপ্রার্থী শাহাজান চৌধুরী।

নির্বাচন পরিচালনা সভাপতি ইকবাল আহমদ ও পরিচালনা কমিটির সচিব হেল্পিং হ্যান্ডস এর সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় শাহাজাহান চৌধুরী বলেন, সকল ইউনিয়নের মুরব্বিয়ানদের সাথে আলোচনা করে যোগ্যতম ব্যক্তিদের সমন্বয়ে একটি পূর্ণ প্যানেল গঠন করে আজ আপনাদের সম্মুখে উপস্থাপন করলাম। ইতিমধ্যে আমার প্যানেল থেকে ৯ জন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

তিনি আরো বলেন, আপনাদের দোয়া ও সহযোগিতায় পূর্ণ প্যানেল নিয়ে নির্বাচিত হতে চাই। বর্তমান কমিটির দ্বারা গৃহীত উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখার পাশাপাশি প্রতিটি ইউনিয়নে চক্ষু শিবির পরিচালনা, স্থায়ী সাংগঠনিক ভবন নির্মাণ করা হবে। বাংলাদেশ প্রতিটি ইউনিয়নে ১টি করে ঘর নির্মাণসহ সময়োপযোগী উন্নয়ন মূলক কর্মসূচী গ্রহণ করা হবে। সভায় উপস্থিত হওয়ার জন্য সকলের কাছে তিনি ব্যক্তিগতভাবে কৃতজ্ঞ জ্ঞাপন করেন।

সভায় আরো বক্তব্য রাখেন লেখক রেনু লুৎফা, এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি আলতাফ হোসেন বাইস, বীর মুক্তিযোদ্ধা আমান উদ্দিন, ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমদাদ হোসেন টিপু। সভায় বক্তারা বলেন, সকলের সহযোগিতার মাধ্যমে শাহাজাহান চৌধুরী, এনামূল হক লিটন, জিয়াউল ইসলাম শামীম সহ পূর্ণ প্যানেলকে নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

একে একে পূর্ণ প্যানেলকে পরিচয় করিয়ে দেন সভার উপস্থাপক ফেরদৌস আলম। এই প্যানেলে সভাপতি পদে রয়েছেন শাহজাহান চৌধুরী, সহ সভাপতি আব্দুল হালিম মাহমুদ লাহিন, সালাউদ্দিন, সাধারণ সম্পাদক এনামূল হক লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন, কোষাধ্যক্ষ শামীম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, সদস্য সম্পাদক সিদ্দিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক আহমদ, ক্রীড়া ও কালচারাল সম্পাদক শামীম আহমদ, নির্বাহী সদস্য বেলাল হোসেন, রিয়াজ উদ্দিন, হাসান আহমদ, জহুরুল ইসলাম শামুন, মুনিম ঈমান, আলী হায়দার চৌধুরী রাজু, তাজ উদ্দিন।

এছাড়া একক প্রার্থী হিসেবে প্যানেলের ৯ জনকে সকলের সামনে পরিচয় করিয়ে দেন। তারা হলেন, সহ সভাপতি হাজী আব্দুল কালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর, সহ কোষাধ্যক্ষ জামিল আহমদ, শিক্ষা সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী, সহ সদস্য সম্পাদক জাবেদ হোসেন, নির্বাহী সদস্য জিএম অপু শাহরিয়ার, মুহিবুল হক ও তপু শেখ।

প্যানেলকে সকলের সম্মুখে উপস্থাপন করে এই প্যানেলকে নির্বাচিত করার জন্য সদস্যদের প্রতি আহ্বান জানান বক্তারা।

 

 

আপনার মন্তব্য

আলোচিত