সিলেটটুডে ডেস্ক

০৮ আগস্ট, ২০১৫ ১১:৫১

জেদ্দায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি ছাত্র নিহত

সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

শুক্রবার (০৭ আগস্ট) স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে (বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টা) এ দুর্ঘটনা ঘটে।

একটি প্রাডো গাড়িতে তারা ১০ জন সমুদ্রে ভ্রমণ করার জন্য যাচ্ছিল। পথে আবহর-রুসন সুপার মার্কেটের সামনে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। গুরুতর অবস্থায় তাৎক্ষণিকভাবে তাদেরকে জেদ্দার কিং আবদুল্লাহ হাসপাতালে নেওয়া হয়। সেখানে ৪ জনকে ডাক্তার মৃত ঘোষণা করেন।

জেদ্দা আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী নওফেল ও জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল অধ্যক্ষ রফিকুল ইসলাম ফারুকী সংবাদমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে জেদ্দা কনসুলেট জেনারেল এ কে এম শহীদুল করিম খবর পেয়ে হাসপাতালে ছুটে যান এবং আহতদের খোঁজ-খবর নেন। আর নিহতদের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

নিহত চারজন জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের বাংলা মাধ্যমের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিহতরা হলেন, একরামুল হক অনিক, তার বাড়ি ঢাকায়। মো. ফয়সাল, বাড়ি বরিশাল, মো. সৈকত, বাড়ি টাঙ্গাইল এবং মো. মারজুক, তার বাড়ি চট্টগ্রাম জেলায়। নিহত চারজনের মরদেহ জেদ্দা কিং আব্দুল আজিজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আর আহতদের স্থানীয় কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, তারেফ, শাহাদাত, জহির, আয়াজ, আব্দুল কাদির, শাহ আলম ও অজ্ঞাত পরিচয় আরেকজন।

আপনার মন্তব্য

আলোচিত