সিলেটটুডে ডেস্ক

২৩ ফেব্রুয়ারি , ২০২০ ২১:৩৬

জালালাবাদ এসোসিয়েশন অস্ট্রেলিয়ার পিকনিক ২২ মার্চ

অস্ট্রেলিয়ায় বসবাসরত সিলেটীদের ঐক্য ও মিলনকেন্দ্র জালালাবাদ এসোসিয়েশন অব নিউ সাউথ ওয়েলস ইনক অস্ট্রেলিয়ার বার্ষিক ক্রীড়া ও পিকনিক অনুষ্ঠিত হবে ২২ মার্চ ।

ওইদিন দুপুর ১২টায় সিডনিস্থ ‘কার্স পার্কে’ ক্রীড়া প্রতিযোগিতা, বেলা ২টায় মধ্যাহ্নভোজন, বিকেল ৩টায় পুরস্কার বিতরণ, বিকাল ৪টায় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে।

এতে সিডনিতে বসবাসরত বৃহত্তর সিলেটীদেরকে সপরিবারে ক্রীড়া প্রতিযোগিতা ও পিকনিকে অংশগ্রহণের অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি এ. কে. এম হেলাল, ভাইস প্রেসিডেন্ট নানু মিয়া  ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান।

উল্লেখ্য, ‘জালালাবাদ এসোসিয়েশন অব নিউ সাউথ ওয়েলস ইনক অস্ট্রেলিয়া’ এটি একটি সামাজিক সংগঠন। সুরমা, কুশিয়ারা, মনু ও খোয়াই নদী বেষ্টিত সিলেট বিভাগের চারটি জেলা- সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, ও মৌলভীবাজার, তথা দেশের উত্তর-পূর্বাঞ্চলে অবস্থিত অঞ্চল নিয়েই জালালাবাদ এলাকা। আর এ এলাকার প্রবাসী জনগোষ্ঠীর সংগঠন জালালাবাদ এসোসিয়েশন। জালালাবাদ এসোসিয়েশনের মূল উদ্দেশ্য জাতীয় অগ্রযাত্রার সাথে সাথে সিলেট বিভাগের সার্বিক উন্নতি ও অগ্রগতির অভীষ্ট লক্ষ্যে অগ্রসর হওয়া। বিশেষ করে শিক্ষা ও সিলেটী সংস্কৃতিতে এগিয়ে নিতে এই সংগঠন নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত