সিলেটটুডে ডেস্ক

১১ মার্চ, ২০২০ ১২:০১

নর্থ আমেরিকা নটরডেম কলেজ অ্যালামনাই পুনর্মিলনী কমিটির বৈঠক

বাংলাদেশ নটরডেম অ্যালামনাই নর্থ আমেরিকা পুনর্মিলনী অনুষ্ঠান কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

৯ মার্চ রোববার অনুষ্ঠিত হয়ে গেলো ফিলাডেলফিয়ার শারন হিলে অনুষ্ঠিত এই বৈঠকে সভাপতিত্ব করেন সভাপতি ড. ইবরুল চৌধুরী। সঞ্চালনায় ছিলেন কমিটির সমন্বয়কারী নাইমুর রহমান।

বৈঠকে আসন্ন ২৯শ আগস্ট পেনসিলভানিয়ার রাজ্যের ফিলাডেলফিয়াতে হতে যাওয়া (বিএনডিএএনএ) পুনর্মিলনী অনুষ্ঠান সুন্দর ও সার্থক করার জন্য বিস্তারিত আলোচনা, মতামত ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও বৈঠকে কমিটির সবার দায়িত্ব ও কর্তব্য বুঝিয়ে দেয়া হয়।

উত্তর আমেরিকায় বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা নটরডেম কলেজের সাবেক শিক্ষার্থীদেরকে একই ছাতার নিচে জড়ো করাই এই সংগঠনের মূল উদ্দেশ্য।
অনুষ্ঠিত এই প্রথম বৈঠকে নিউ মেক্সিকো থেকে অংশগ্রহণ করেন সংগঠনের প্রধান সমন্বয়কারী রীপন সাহা, টেক্সাস থেকে সদস্য সচিব আনোয়ার আজিম , কানাডা থেকে সমন্বয়কারী ডা. জাকি আজম শিকদার।

এছাড়াও নিউ ইয়র্ক, নিউ জার্সি, দেলোয়ার স্টেট থেকে উপস্থিত ছিলেন রুমন প্রধান, ড. তাবাসসুমুল হক, ইফতেখার আহমেদ, সাইদ হক রানা। বৈঠকে সার্বিক সহযোগিতা করেন ফারুক সলিমুল্লাহ এবং মিসেস নিপা।

আগামী ২৯ আগস্ট অনুষ্ঠিত নটরডেম কলেজ অ্যালামনাই পুনর্মিলনী অনুষ্ঠান সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য 267-255-5605, 267-304-4605 অথবা ই-মেইল: [email protected] যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত