ডেস্ক রিপোর্ট

২০ জানুয়ারি, ২০১৫ ১৯:১১

ফিল্ম উইদাউট ফিল্ম’র ডিজিটাল ফিল্ম মেকিং ওয়ার্কশপ

“এবার তোমার নিজের ফিল্ম বানাও” শ্লোগানকে প্রতিপাদ্য করে 'ফিল্ম উইদাউট ফিল্ম'র আয়োজনে আবারও শুরু হতে যাচ্ছে ডিজিটাল ফিল্ম মেকিং ওয়ার্কশপ-২। আগামি ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ ওয়ার্কশপ চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

ফিল্ম উইদাউট ফিল্ম এর পক্ষ থেকে জানানো হয়েছে, ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া এ ওয়ার্কশপ প্রতি বৃহস্পতি, শুক্র এবং শনিবার বিকেল ৫টা থেকে রাত ৮টা প্রশিক্ষণ প্রদান করা হবে। এছাড়া থিওরি ক্লাসের সাথে থাকছে, ক্লাসনোট, ব্যবহারিক ক্লাস এবং চলচ্চিত্র পাঠ। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীরা নির্মাণ করবে 'শর্ট ফিল্ম'। নির্মিত চলচ্চিত্র প্রদর্শনী এবং সার্টিফিকেট প্রদানের মধ্য দিয়ে শেষ হবে ওয়ার্কশপ। আর কোর্স ফি হিসেবে দিতে হবে পাঁচ হাজার টাকা তবে শিক্ষার্থীদের জন্য রয়েছে বিশেষ ছাড়।

সংগঠনটির পক্ষ থেকে আরো জানানো হয়েছে প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন জুনায়েদ হালিম, রাকিবুল হাসান, দেওয়ান শামসুর রকিব।

এ ওয়ার্কশপে যে বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হবে তার মধ্যে রয়েছে- চলচ্চিত্র প্রযোজনা, চিত্রনাট্য, সিনেমাটোগ্রাফি, লাইটিং, শিল্প নির্দেশনা, সম্পাদনা, শব্দ ও সঙ্গীত।

নাম তালিকাভুক্তি এবং আবেদনপত্রের জন্য যোগাযোগ করতে নিম্নবর্ণিত জায়গা ও নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে: ফিল্ম উইদাউট ফিল্ম ১০৮ নিউ এলিফ্যান্ট রোড (দোতলা) ঢাকা। ই-মেইলঃ filmwithoutfilm.bd@gmail.com, মোবাইল: ০১৯২১ ৯৪১১৪৮

প্রেসবিজ্ঞপ্তি

আপনার মন্তব্য

আলোচিত