ডেস্ক রিপোর্ট

১১ অক্টোবর, ২০১৫ ১২:৩৪

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ‘ফল-১৫’ ব্যাচের নবীন বরণ সম্পন্ন

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ‘ফল-২০১৫’ ব্যাচের শিক্ষার্থীদের এক বর্ণাঢ্য নবীন বরণ অনুষ্ঠান গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর শিক্ষার্থী ও কালচারাল ক্লাবের সেক্রেটারি নাকিব চৌধুরী ও তাহমিনা আক্তার এর উপস্থাপনায় এবং উপাচার্য্য প্রফেসর ড. এম খলিলুর রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ন্যাচারাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুল মজিদ, ইউনিভার্সিটির রেজিস্ট্রার সৈয়দ গোলাম কিবরিয়া ও পাবলিক হেলথ্ বিভাগের প্রধান প্রফেসর ডাঃ মীর মাহবুবুল আলম।

বক্তারা নবাগত শিক্ষার্থীদের ইউনিভার্সিটি-তে স্বাগত জানান এবং তাদের প্রকৃত জ্ঞানের আলোয় আলোকিত হয়ে জীবনের সর্বক্ষেত্রে অবদান রাখার অনুপ্রেরণা দেন। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, কালচারাল ক্লাবের প্রেসিডেন্ট আবু বকর আল আমীন এবং নবাগত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, আবিদ হাসান। উক্ত অনুষ্ঠানে ইউনিভার্সিটির সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে ইউনিভার্সিটির নাট্য সংগঠন ‘থিয়েটার নর্থ ইস্ট’-এর নাট্য কর্মশালার সনদ বিতরণ করা হয়। পরবর্তীতে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর প্রক্টর মোঃ তানভীর আহমদ চৌধুরী-কে ইউনিভার্সিটির পক্ষ থেকে উচ্চ শিক্ষার্থে বিদেশ গমনের জন্য সংবর্ধনা প্রদান করা হয়।

সবশেষে ‘থিয়েটার নর্থ ইস্ট’ ও ব্যান্ড ‘কসমিক রে’-এর পরিবেশনায় অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আপনার মন্তব্য

আলোচিত