সংবাদ বিজ্ঞপ্তি

৩০ নভেম্বর, ২০২০ ১৭:৪৯

লিডিং ইউনিভার্সিটিতে সিভিল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কনস্ট্রাকশন কাজের উদ্বোধন

লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সিভিল ইনিঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কনস্ট্রাকশন কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) এই কাজের উদ্বোধন করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী।

এ সময় লিডিং ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য বনমালী ভৌমিক, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, সচিব মেজর (অব) শায়েখুল হক চৌধুরী, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান সৈয়দা জিহান ফারজানা, ইনচার্জ (অর্থ ও হিসাব) রজত কান্তি চক্রবর্তী, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক চৌধুরী মোহাম্মদ শামস ওয়াহিদসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সিভিল ইঞ্জিনিয়ারিং প্রোগ্রামের আইইবি অ্যাক্রেডিটেশন এবং মেম্বার্শীপের জন্য সিভিল ইঞ্জিনিয়ারিং ল্যাব খুবই গুরুত্বপূর্ণ বলে জানান বিভাগীয় প্রধান সৈয়দা জিহান ফারজানা। তিনি বলেন, ওয়াটার রিসোর্সেস ল্যাব, সলিড ল্যাব এবং জিওট্যাকনিক্যাল ল্যাব চালানোর জন্য এ ওয়ার্কশপ খুবই জরুরি। এর ফলে শিক্ষার্থীরা তাদের প্র্যাক্টিক্যাল ক্লাস নিজস্ব ল্যাবে করার সুযোগ পাবে।

তিনি আরও বলেন, ওয়াটার রিসোর্স যন্ত্রপাতি কিনা এবং অন্যান্য কাজের জন্য আজকে অনুষ্ঠিত ক্রয় কমিটির সভায় প্রায় ৫০ লক্ষ টাকার অনুমোদনের সিদ্ধান্ত গৃহীত হয় যা এ বিভাগের উন্নত অবকাঠামো তৈরিতে ভূমিকা রাখবে।

আপনার মন্তব্য

আলোচিত