নিজস্ব প্রতিবেদক

০৬ জুলাই, ২০২১ ১৪:২৩

অধ্যাপক ফরিদ উদ্দিনকে নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের অভিনন্দন

শাবিপ্রবির উপাচার্য হিসেবে দ্বিতীয় মেয়াদে নিয়োগ

অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। ছবি: সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য হিসেবে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পাওয়ায় অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে অভিনন্দন জানিয়েছে সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইইউবি)।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (এনইইউবি) পক্ষ থেকে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় এই অভিনন্দন জ্ঞাপন করা হয়।

শুভেচ্ছা বার্তায় এনইইউবি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ও উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাস উপাচার্য হিসেবে পুনঃনিয়োগে অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, তার যোগ্য নেতৃত্বে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আরও সামনের দিকে এগিয়ে যাবে এবং উচ্চ শিক্ষা ক্ষেত্রে দেশ-বিদেশে প্রচুর সুনাম অর্জন করবে। তারা অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
 
উল্লেখ্য, ২০১৭ সালের ২১ আগস্ট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে যোগদান করেন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি, সমাজবিজ্ঞান অনুষদের ডিন, সিন্ডিকেট ও সিনেট সদস্যসহ বিভিন্ন প্রশাসনিক দায়িত্বে ছিলেন। এ ছাড়াও তিনি পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন-বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক ফেডারেশনের সভাপতির দায়িত্ব পালন করেছেন।



আপনার মন্তব্য

আলোচিত