সিলেটটুডে ডেস্ক

০৫ ফেব্রুয়ারি , ২০২২ ২০:৪৯

লিডিং ইউনিভার্সিটিতে সরস্বতী পূজা উদযাপন

লিডিং ইউনিভার্সিটিতে সরস্বতী পূজা উদযাপন করা হয়েছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষক ও কর্মকর্তাদের নিয়ে গঠিত পূজা কমিটির  উদ্যোগে এ পূজার আয়োজন করা হয়। ক্যাম্পাস প্রাঙ্গনে নির্মিত পূজা মন্ডপে শনিবার সকালে দেবীকে পুষ্প, বেলপত্র, ফল-মূল, মিষ্টি দ্রব্যসহ নানা উপাচারে পূজানুষ্ঠান সম্পন্ন হয়েছে। পরে ভক্তদের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়।

পূজামন্ডপ পরিদর্শন করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী, উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা, ট্রেজারার বনমালী ভৌমিক, সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, সৈয়দ আব্দুল হান্নান, বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস‍্য প্রফেসর ড. মো. কবির হোসেন, একাডেমিক কাউন্সিল সদস‍্য প্রফেসর ড. জহির বিন আলম,  ব‍্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. বশির আহমেদ ভুঁইয়া, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ছাত্রকল‍্যাণ উনদেষ্টা প্রফেসর ড. মো. মাইমুল আহসান খান, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন ড. মো. রেজাউল করিম, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ মোস্তাক আহমাদ, রেজিস্ট্রার মেজর (অব) শাহ আলম, প্রক্টর মো রাশেদুল ইসলাম, পূজা কমিটির আহবায়ক সহকারি অধ‍্যাপক ইঞ্জিনিয়ার অমিত চক্রবর্তী এবং সদস‍্য সচিব সহকারি পরীক্ষা নিয়ন্ত্রক সুরঞ্জন দাসসহ  বিশ্ববিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থী এবং কর্মকর্তা -কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এবারের পূজায় বিকাল ২টায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং এতে লিডিং ইউনিভার্সিটি পরিবারের সদস্যসহ অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত