শাবিপ্রবি প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি , ২০২২ ২১:১৯

শাবিপ্রবি ছাত্রলীগের উদ্যোগে শহিদ দিবস পালন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও জাতীয় শহীদ দিবস পালন করা হয়েছে।

এ দিবস উপলক্ষে সোমবার (২১ ফেব্রুয়ারি)সকালে শাহপরাণ হলের সামনে থেকে একটি মিছিল বের করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা জানায় ছাত্রলীগ।

শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলির পর বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান তারা।

এ সময় শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান, উপ দপ্তর সম্পাদক সজিবুর রহমান, সমাজ বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মামুন শাহ, সাবেক সহ সম্পাদক নাজমুস শাকিব অভি,  সাবেক সদস্য আব্দুল্লাহ আল রোমান, মাহবুবুর রহমান, মোশাররফ হোসেন,
ছাত্রলীগ নেতা তারেক হালিমী,রসায়ন বিভাগ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান স্বাধীন, সমাজবিজ্ঞান অনুষদের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক খন্দকার তানিম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হৃদয় তালুকদারসহ শাবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত