সিলেটটুডে ডেস্ক

২৬ অক্টোবর, ২০২২ ২৩:৩৮

লিডিং ইউনিভার্সিটির শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিরা পাবেন মহার্ঘ ভাতা

লিডিং ইউনিভার্সিটির শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিদেরকে মহার্ঘ ভাতা প্রদানের ঘোষণা করেছেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী। নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যাদির দাম বেড়ে যাওয়ার সাথে জীবনযাত্রার সমন্বয় রাখতে ১০% (দশ শতাংশ) হারে প্রতিমাসের বেতনের সাথে এ ভাতা প্রদান করা হবে।

বুধবার (২৬ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের গ‍্যালারী-১ আয়োজিত এক অনুষ্ঠানে মহার্ঘ ভাতা প্রদানের ঘোষনা দিয়ে ড. সৈয়দ রাগীব আলী বলেন, লিডিং ইউনিভার্সিটির আয়-ব‍্যয় আপনাদের জানা, কিন্তু বর্তমানে যেভাবে জিনিসপত্রের দাম বাড়ছে তাতে জীবনযাত্রার মান ধরে রাখতে এ মহার্ঘ ভাতা সহায়ক হবে। এসময় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রমসহ সকল কার্যক্রম যাতে সুন্দর হয় এবং শিক্ষার্থীরা যাতে বিশ্ববিদ্যালয়ের সুনাম বয়ে আনতে পারে সেজন্য সবাইকে সম্মিলিতভাবে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করার আহবান জানান তিনি।

লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা এ মহার্ঘ ভাতা শিক্ষক ও কর্মকর্তাদের অনুপ্রাণিত করবে উল্লেখ করে এ ঘোষণা প্রদান করার জন‍্য ড. সৈয়দ রাগীব আলীকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বলেন, এ বিশ্ববিদ্যালয় তার পরামর্শে আগামীতে আরও এগিয়ে যাবে।

এসময় লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার বনমালী ভৌমিক, রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম, বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব) শায়েখুল হক চৌধুরী, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত