সিলেটটুডে ডেস্ক

২৮ নভেম্বর, ২০২২ ২১:০৭

লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস  ক্লাবের রক্তদান কর্মসূচি

লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ‍্যোগে রক্তদান, রক্তের গ্রুপ নির্ণয় ও টিকা প্রদান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ নভেম্বর ২০২২) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের গ‍্যালারি-১ এ লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের "Blood Donation and Vaccination Campaign-2022" পরিদর্শন করেছেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা।

এসময় তিনি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের এ আয়োজনে সন্তুষ্ট হয়ে আয়োজকদের ধন্যবাদ প্রদান করে বলেন, এ ক্লাব সবসময়ই ভালো কাজ করছে। প্রতিষ্ঠিালগ্ন থেকেই তারা সুবিধাবঞ্চিত শিশুদের 'আলো স্কুল' এর মাধ‍্যমে শিক্ষা প্রদান এবং বিভিন্ন দুর্যোগের সময়ও সমাজের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে।

এবারেও "Be the Reason for Someone's Heartbeat" শ্লোগানে এবং  সিলেট ওসমানী মেডিকেল কলেজের মেডিসিন ক্লাবের সহযোগিতায় লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের দিনব্যাপী রক্তদান, রক্তের গ্রুপ নির্ণয় এবং টিকা প্রদান কর্মসূচির আয়োজন করে। তিনি এই আয়োজনের সফলতা কামনা করেন।

এসময় লিডিং ইউনিভার্সিটির বিশ্ববিদ্যালয়ের ব‍্যবসায় অনুষদের ডিন প্রফেসর ড. বশির আহমেদ ভুঁইয়া, প্রক্টর রানা এম. লুৎফুর রহমান পীর, ক্লাব উপদেষ্টা মিসেস রুমপা শারমিন, সহ-উপদেষ্টা ইঞ্জিনিয়ার অমিত চক্রবর্তী এবং ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত