শাবিপ্রবি প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি , ২০২৩ ২১:১৪

শাবিপ্রবির প্রশাসনিক পদে রদবদল, নতুন প্রক্টর ড. কামরুজ্জামান

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রক্টরসহ প্রশাসনের তিনটি পদে রদবদল করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের নতুন হিসেবে নিয়োগ পেয়েছেন ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

বুধবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, অধ্যাপক ড. মো. কামরুজ্জামানকে নতুন প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি বর্তমান প্রক্টর ইশরাত ইবনে ইসমাইলের পদে স্থলাভিষিক্ত হবেন। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের নতুন পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন। আর  নির্মাণাধীন বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের (তৃতীয় ছাত্রী হল) প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন গণিত বিভাগের অধ্যাপক ড. চন্দ্রানী নাগ।

এসব তথ্য জানিয়ে বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার মো. ইউনুস আলী বলেন, বর্তমান পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরীকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সাথে সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেনকে পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে।

তারা দায়িত্ব গ্রহণের পর থেকে থেকে বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক সব ধরনের ভাতাও অন্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন তিনি। এই আদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কার্যকর থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত