শাবিপ্রবি প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি , ২০২৩ ০০:১৫

নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল চট্টগ্রাম ফোরাম সাস্ট

উৎসবমুখর পরিবেশে নানা আয়োজনের মধ্য দিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) চট্টগ্রাম জেলা থেকে আগত  ২০২০-২১ সেশনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে ‘চট্টগ্রাম ফোরাম সাস্ট'।

শুক্রবার (১০ ফেব্রুয়ারী ) বিশ্বিবদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম সমিতি সিলেটের সাধারণ সম্পাদক বিশ্বনাথ ঘোষ বলেন, আমরা চাই আমাদের চট্টগ্রামের ছেলে-মেয়েরা দেশ-বিদেশে ছড়িয়ে দেশের জন্য কাজ করুক। এই মুখগুলো আগামী দিনে দেশকে নেতৃত্ব দিবে। তাই তোমাদের স্বপ্ন পূরণের জন্য আমরা সবাই পাশে থাকতে চাই। পরিশেষে এমন উদ্যোগের জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে শিক্ষার্থীদের পাশে থাকার আশা ব্যক্ত করেন তিনি।

এসময় ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী নুসরাত চারু এবং সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কামরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি  হিসেবে বিশ্ববিদ্যালয়ের সিভিল এন্ড এনভায়রনমেন্ট ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. জহির বিন আলম, জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত জাহান কলি, চট্টগ্রাম সমিতি সিলেট এর সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক বিশ্বনাথ ঘোষ, সহ সাধারন সম্পাদক হাফেজ সালাউদ্দিন কামাল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নিশোতোষ বড়ুয়া, কার্যকরী সদস্য সাইফুদ্দিন আহমদ, প্রকাশ চৌধুরী, ফুলকলির ডিজিএম জসিম উদ্দিন খন্দকার এবং চট্টগ্রাম ফোরাম সাস্টের সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় নবীন শিক্ষার্থীদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে একই স্থানে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরআগে বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে থেকে একটি আনন্দ র্যালী বের করা হয়। র্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে চট্টগ্রাম সমিতি সাস্টের ৮ম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত