নিজস্ব প্রতিবেদক

২১ ফেব্রুয়ারি , ২০২৩ ১৩:১৬

শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লিডিং ইউনিভার্সিটির শ্রদ্ধাঞ্জলি

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছেন লিডিং ইউনিভার্সিটি পরিবার।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী, ভারপ্রাপ্ত উপাচার্য  ও ট্রেজারার শ্রীযুক্ত বনমালী ভৌমিক, ট্রাস্টি বোর্ড সদস্য সৈয়দ আব্দুল হাই এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সময় লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. বশীর আহমেদ ভুঁইয়া, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মাইমুল আহসান খান, কলা ও আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. রেজাউল করিম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ মোস্তাক আহমদ, ট্রাস্টি বোর্ড সচিব ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমান, পরিচালক অর্থ ও হিসাব মোহাম্মদ কবির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাবের পক্ষ থেকেও শ্রদ্ধাঞ্জলি প্রদান করে ক্লাব সদস্যবৃন্দ।

 এ সময় লিডিং ইউনিভার্সিটির বঙ্গবন্ধু চত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম‍্যুরালে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেছে বিশ্ববিদ্যালয় পরিবার। শ্রদ্ধাঞ্জলি শেষে ভাষা শহিদদের স্মরণে অনুষ্ঠিত শোভাযাত্রায়   বিশ্ববিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত