শাবি প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি , ২০১৬ ২০:৩৮

শাবিতে শিক্ষার্থীদের মুখোমুখি হচ্ছেন ড. এ কে মোমেন

তরুণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে মুটিভেশনাল বক্তব্য দিতে আগামী ১৮ ফেব্রুয়ারী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যাচ্ছেন সদ্য বিদায়ী জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি ও সাবেক রাষ্ট্রদূত ড. এ কে আবদুল মোমেন ।

বিশ্ববিদ্যালয়ের ইংরেজী ভাষা চর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পীকার্স ক্লাব’ আয়োজিত ‘লেটস টক টু আন অ্যাম্বাসেডর’ শীর্ষক সেমিনারে তিনি এই মুটিভেশনাল বক্তব্য দিবেন।

ঐ দিন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে বিকাল সাড়ে তিনটায় সেমিনারটি শুরু হবে। সোমবার সংগঠনটির পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

স্পীকার্স ক্লাব’র সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম হিমেল জানান, বর্তমানে বিশ্ব রাজনীতি, অর্থনীতি, সমাজনীতি নিয়ে সকলের জানার ইচ্ছা অনেক। আর এসব বিষয়ে ওই শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্যের পাশপাশি বিভিন্ন প্রশ্নের উত্তর দিবেন ড. এ কে আবদুল মোমেন । তাছাড়া প্রবাসে বাংলাদেশি ছাত্র-ছাত্রীদের ক্যারিয়ার সুবিধা কেমন এ বিষয়েও বক্তব্য রাখবেন তিনি।

স্পীকার্স ক্লাব’র সভাপতি মহিউদ্দিন জানান, সেমিনারে শাবিপ্রবির শিক্ষার্থীদের পাশাপাশি সিলেটের যে কোন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণের সুযোগ রয়েছে। অংশগ্রহনের জন্য কোন ফি লাগবেনা বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সংগঠনটি ২০০৫ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ক্যাম্পাসে প্রতি সপ্তাহে স্পীকার্স আওয়ার,বিসিএস ভিত্তিক নলেজ আড্ডা,পথ শিশুদের জন্য শীতবস্ত্র সংগ্রহ,রক্তদান কর্মসূচীসহ নানা ধরনের কর্মসূচী ধারাবাহিক ভাবে আয়োজন করে আসছে।

আপনার মন্তব্য

আলোচিত