শাবি প্রতিনিধি

০৫ জুন, ২০১৬ ১৩:৫১

শাবি ক্যারিয়ার ক্লাবের নতুন নেতৃত্ব: সভাপতি সাকিব, সম্পাদক মুস্তাফিজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাবের’ কার্যনির্বাহী কমিটি ২০১৬-১৭ ঘোষণা করা হয়েছে। সদ্য কমিটিতে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাকিব হাসানকে সভাপতি, ও বিবিএ বিভাগের মুস্তাফিজুর রহমান মিল্টনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শনিবার সন্ধ্যা ৭টায় কেন্দ্রীয় অডিটোরিয়ামে সাস্ট ক্যারিয়ার ক্লাব কর্তৃক আয়োজিত ক্যারিয়ার ফেস্টিভ্যাল-১৬ এর অনুষ্ঠান শেষে এ কমিটি ঘোষণা করা হয়।

এ সময় সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ড. মুজাম্মেল হক, সদ্যবিদায়ী সভাপতি উত্তম দাশ, সাধারণ সম্পাদক রূপম ভট্টাচার্য, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম নোমানসহ সংগঠনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

২৬ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সাধারণ সম্পাদক স্বপ্নীল দাস, অর্থ সম্পাদক জনি দেব, সাংগঠনিক সম্পাদক স্বপন আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক রুদ্র প্রতাপ বিশ^াস, অফিস সম্পাদক সাফকাত সালেকীন তিমু, সহ-অফিস সম্পাদক মুশফিকুর রহমান, মিডিয়া এন্ড পাবলিকেশন সম্পাদক শুভ রঞ্জন পাল, সহ-মিডিয়া এন্ড পাবলিকেশন সম্পাদক হারুনুর রশিদ হিমেল, কমিউনিকেশন এন্ড নেটওয়ার্কিং সম্পাদক দেবোলিনা রায় মুনা, সহ-কমিউনিকেশন এন্ড নেটওয়ার্কিং সম্পাদক জ্যোতির্ময় আইচ অনিক, আইটি সম্পাদক আবদুল্লাহ আল নাহিদ, সহ-আইটি সম্পাদক সারাহ ফারিয়া, সহ-সভাপতি ও ক্যারিয়ার ডেভলপমেন্ট স্কুলের পরিচালক মাহমুদুর রহহমান শাকিল, ক্যারিয়ার ডেভলপমেন্ট স্কুলের সহ-পরিচালক মারজিয়া সিদ্দিকা, আজিজুল হক পিয়াস, ফারহান আহমেদ, সহ-সভাপতি ও নলেজ ডেভলপমেন্ট স্কুলের পরিচালক সংগীতা সরকার, নলেজ ডেভলপমেন্ট স্কুলের সহ-পরিচালক রাকিব আহমেদ টিপু , নাঈমা তাসকিন নাবিলা, আশরাফুল আহমেদ, সহ-সভাপতি ও ইন্টারপ্রিনারশিপ ডেভলপমেন্ট স্কুলের পরিচালক সুচিত্রা সেন তানি, ইন্টারপ্রিনারশিপ ডেভলপমেন্ট স্কুলের সহ-পরিচালক আলিম খান, তপু বিশ্বাস, রিজওয়ানা সুলতানা।

আপনার মন্তব্য

আলোচিত