সিলেটটুডে ডেস্ক

১৮ জুন, ২০১৬ ১৬:০১

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে 'কনফারেন্স প্রসিডিংস' এর মোড়ক উন্মোচন

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসা ও অর্থনীতি অনুষদ কর্তৃক প্রকাশিত ন্যাশনাল রিসার্চ কনফারেন্স অন বিজনেস এন্ড ইকোনমিক্স (এনআরসিবিই)-এর প্রসিডিংসের মোড়ক উন্মোচন অনুষ্ঠান ইউনিভার্সিটির মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন, উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান মোহাম্মদ জামাল উদ্দিন, কনফারেন্স-এর সমন্বয়ক মো. জিয়াউর রহমান টিটু, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক শাহ মো. হামজা আনোয়ার, ইংরেজি বিভাগের সমন্বয়ক ইসরাত ইবনে ইসমাইল, ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মাসুদ রানা এবং সহকারী রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমদ চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য যে, বিগত নভেম্বর মাসে মেট্রোপলিটন ইউনিভার্সিটির অধ্যাপক এম. হাবিবুর রহমান লাইব্রেরি হলে অনুষ্ঠিত ন্যাশনাল রিসার্চ কনফারেন্স অন বিজনেস এন্ড ইকোনমিক্স (এনআরসিবিই)-এ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও গবেষকগণ মোট ১৮টি প্রবন্ধ উপস্থাপন করেন। কনফারেন্সে মুখ্য আলোচক ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. শাহ আজম।

মোড়ক উন্মোচনী অনুষ্ঠানে মাননীয় চেয়ারম্যান ও উপাচার্য মহোদয় গবেষণালব্ধ জ্ঞানের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং ভবিষ্যতেও তা চালিয়ে যাওয়ার উৎসাহ প্রদান করেন এবং সব ধরণের সহায়তার আশ্বাস দেন।

আপনার মন্তব্য

আলোচিত