নিজস্ব প্রতিবেদক

০৭ আগস্ট, ২০১৬ ১৬:২৬

রাষ্ট্র বিজ্ঞানে দেশ সেরা ফলাফল অর্জন করা সিলেটের আকতারকে সংবর্ধনা

রাষ্ট্র বিজ্ঞানে সারা দেশের মধ্যে সেরা ফল অর্জন করা সিলেট মুরারি চাঁদ কলেজের ছাত্র আকতার হোসেনকে সংবর্ধনা প্রদান করেছে এমসি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগ।

রোববার (৭ আগস্ট) সিলেট এম সি বিশ্ববিদ্যালয় কলেজ হোস্টেল মাঠে বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের উদ্যোগে আকতার হোসেনকে সংবর্ধনা প্রধান ও আন্তঃবর্ষ ফুটবল লীগ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী আতাউর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান বলেন, " জ্ঞান চর্চার এক উজ্জ্বল দৃষ্টান্ত আকতার হোসেন। সিলেটবাসীর জন্য তিনি যে সম্মান অর্জন করেছেন তা শুধু গর্বের নয় সম্মানের। আমরা সকলে তার উজ্জ্বল সুন্দর আগামী কামনা করছি।"

একই মঞ্চে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার দিতে গিয়ে তিনি বলেন, "আমাদের সমাজের যুবকরা এক সময় শুধু মাদকা আসক্ত হবেন এ ধরনের ভয় ছিল, কিন্তু আজ সারা বাংলাদেশে একটি চক্র যুব সমাজকে জঙ্গি বাদের দিকে টেনে দিচ্ছে, তাই আসুন সুস্থ বিনোদন ও খেলাধুলার মধ্যে দিয়ে আমাদের যুব সমাজকে রক্ষার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।"

সিলেট এম সি বিশ্ববিদ্যালয় রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শামীমা আক্তার চৌধুরী সভাপতিত্বে ও রাষ্ট্র বিজ্ঞান বিভাগের শিক্ষক মোঃ সুয়েব আহমদ খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জি সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী-কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ খলিলুর রহমান, দিলওয়ার হোসন, মোঃ শরিফ উদ্দিন, মোঃ কামাল হোসেন, প্রকৌশলী জাকির হোসেন।

আপনার মন্তব্য

আলোচিত