সিওমেক প্রতিবেদক

০৯ আগস্ট, ২০১৬ ১৬:২৫

সিলেটে বিএমএ’র জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

আজ (মঙ্গলবার) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে বাংলাদেশ মেডিকেল এসোশিয়েশন, সিলেট শাখার উদ্যোগে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিলেট বিএমএ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ, শিক্ষকবৃন্দ, ইন্টার্ণ চিকিৎসক পরিষদ, বাংলাদেশ ছাত্রলীগ সিওমেক শাখা এবং অঙ্গীকার সাহিত্য ও সাংস্কৃতিক  সংগঠনের সকল নেতা-কর্মীবৃন্দ।

বেলা বারোটা এক মিনিটে কলেজ চত্বর থেকে র‍্যালী এর সূচনা হয়। সর্বস্তরের চিকিৎসক সমাজ এতে অঙশ নেয়। র‍্যালীটি মধুশহীদ পর্যন্ত বিস্তৃত হয়। এরপর শুরু হয় মানববন্ধন কর্মসূচী। সারিবদ্ধ ভাবে সবাই দাঁড়িয়ে নীরবতা পালন করেন সারাদেশব্যাপী জঙ্গিহামলায় নিহত সকল ব্যক্তিবর্গের প্রতি। অতঃপর, শুরু হয় আলোচনা সভা।

আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন, সিলেট বিএমএ এর সভাপতি অধ্যাপক ডাঃ রুকন উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক ও অত্র কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোর্শেদ আহমেদ চৌধুরী, কোষাধ্যক্ষ ডাঃ এম এ আজিজ চৌধুরী, উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ নন্দ কিশোর সিনহা, ইন্টার্ণ চিকিৎসক পরিষদের আহ্ববায়ক ডাঃ বনি ইয়ামিন খান, যুগ্ম আহ্ববায়ক ডা. এ এম রাহাত বিন আমিন, বাংলাদেশ ছাত্রলীগ সিওমেক শাখার কার্যকরী সভাপতি মুশফিকুজ্জামান আকন্দ, অঙ্গীকার সাহিত্য ও সাঙস্কৃতিক সংগঠনের কার্যকরী সভাপতি ফারহান আনজুম পাঠান এবং সাধারণ সম্পাদক রাহুল দেব রয় প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত