সিলেটটুডে ডেস্ক

১৬ অক্টোবর, ২০১৬ ১৭:৪২

মেয়েদের নিরাপদ পরিবেশের দাবিতে লিডিং ইউনিভার্সিটিতে মানববন্ধন মঙ্গলবার

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটিতে ”ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাহিরে মেয়েদের নিরাপদ পরিবেশের নিশ্চয়তা ও জঙ্গিমুক্ত শিক্ষাঙ্গন চাই” শ্লোগান নিয়ে এক মানববন্ধন মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টায়  লিডিং ইউনিভার্সিটির সুরমা টাওয়ার এবং রংমহল টাওয়ারস্থ ক্যাম্পাসের সামনে পৃথকভাবে অনুষ্ঠিত হবে।

লিডিং ইউনিভার্সিটিতে এন্টি টেররিজম এন্ড মিলিটেন্সি প্রোগ্রাম বিষয়ক আয়োজক কমিটির রবিবার (১৬ অক্টোবর) অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়াও ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাহিরে মেয়েদের নিরাপত্তার নিশ্চয়তা ও জঙ্গিমুক্ত শিক্ষাঙ্গন শীর্ষক এক আলোচনা সভা ২০ অক্টোবর বিকাল ৩ টায় লিডিং ইউনিভার্সিটির সুরমা টাওয়ার ক্যাম্পাসের হলরুমে অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন লিডিং ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এবং সভাপতিত্ব করবেন আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. খন্দকার মোহাম্মদ মুমিনুল হক। উক্ত সভায় লিডিং ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী, শিক্ষক, ছাত্র-অভিভাবক, গণমাধ্যম ব্যক্তিবর্গ, কমিউনিটি লিডার ও ইমামসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত