নিজস্ব প্রতিবেদক

২১ অক্টোবর, ২০১৬ ১৯:২৬

ছাত্রকে চড় মেরে বেকায়দায় শাবির সহকারি প্রক্টর

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের এক ছাত্রকে চড় মেরে বেকায়দায় পড়েছেন সহকারি প্রক্টর ও লোকপ্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম। শুক্রবার দুপুর পৌনে একটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী জসিম উদ্দিনের মেস থেকে একটি মোবাইল ফোন চুরি হয়। পরে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা চোর সন্দেহে একজনকে ধরে এনে বিশ্ববিদ্যালয় প্রশাসনের মাধ্যমে পুলিশে সোপর্দ করতে প্রধান ফটকে নিয়ে আসে। এসময় চোরকে গার্ড রুমে রেখে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে মারধর করে শিক্ষার্থীরা।  

এসময় সহকারি প্রক্টর সামিউল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শাশ্বত দাস মান্নাকে চড় মারেন। মান্না বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থের অনুসারী বলে জানা গেছে।

এসময় অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগকর্মীদের চাপের মুখে পড়েন সহকারি প্রক্টর সামিউল ইসলাম। পরে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সহকারি প্রক্টর, ছাত্রলীগ সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ ও সিনিয়র সহ সভাপতি আবু সাঈদ আকন্দ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টির মিমাংসা করেন।

অর্থনীতি বিভাগের শিক্ষার্থী শাশ্বত দাস মান্না বলেন, ‘শিক্ষক সামিউল ইসলাম ছাত্রজীবনে শিবিরের রাজনীতির সাথে সংশ্লিষ্টতা থাকায় কিছু দিন পূর্বে ফেসবুকে আমি একটি স্ট্যাটাস দিয়েছিলাম। এই ক্ষোভে কাউকে কিছু জিজ্ঞেস না করে আমাকে মারধর করেন তিনি।’

এ ব্যাপারে সহকারি প্রক্টর সামিউল ইসলাম বলেন, চোর ধরা নিয়ে প্রধান ফটকে ঝামেলা হয়। পরে বিষয়টি মিমাংসা হয়েছে। 

আপনার মন্তব্য

আলোচিত