সিলেটটুডে ডেস্ক

০৯ এপ্রিল, ২০১৫ ২৩:৫৬

‘এমইউ বায়োস্কোপ’-এর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব

ছাত্র-ছাত্রীদের মাঝে চলচ্চিত্র দেখার আগ্রহ সৃষ্টি এবং চলচ্চিত্র নির্মাণের ব্যাপারে তাদেরকে উৎসাহিত করার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করলো মেট্রোপলিটন ইউনিভার্সিটি ফিল্ম সোসাইটি ‘এমইউ বায়োস্কোপ’।

‘এমইউ বায়োস্কোপ’-এর উদ্যোগে ২ দিন ব্যাপী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবের শেষ দিনে আজ মেট্রোপলিটন ইউনিভার্সিটি ফিল্ম সোসাইটি ‘এমইউ বায়োস্কোপ’, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘চোখ ফিল্ম সোসাইটি’ এবং চট্টগ্রামের ‘ফিল্ম মেকারস্ গিল্ড’-এর নির্মিত একাধিক চলচ্চিত্র প্রদর্শিত হয়।

ইংরেজি বিভাগের ছাত্রী আহমদা মরিয়ম চৌধুরীর সঞ্চালনায় সমাপনী পর্বে স্বাগত বক্তব্য রাখেন মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন। বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক খন্দকার মাহমুদুর রহমান। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম, আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক গাজী সাইফুল হাসান, ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক জয়নুল ইসলাম ও সিনিয়র প্রভাষক অনুপম কমল সেন এবং সহকারী রেজিস্ট্রার (জনসংযোগ) লোকমান আহমদ চৌধুরী।

দোকনডট.কম এর সার্বিক সহযোগিতায় এই চলচ্চিত্র উৎসবে মিডিয়া পার্টনার ছিল দৈনিক উত্তরপূর্ব এবং সিলেটভিউ২৪.কম।

আপনার মন্তব্য

আলোচিত